Alexa প্রতিপক্ষকে ফাঁসাতে ছেলেকে ৮ বছর লুকিয়ে রাখেন বাবা

প্রতিপক্ষকে ফাঁসাতে ছেলেকে ৮ বছর লুকিয়ে রাখেন বাবা

মুন্সিগঞ্জ প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৯:৫৭ ৫ ডিসেম্বর ২০১৯   আপডেট: ১৯:৫৮ ৫ ডিসেম্বর ২০১৯

গ্রেফতার সিরাজ হাওলাদার

গ্রেফতার সিরাজ হাওলাদার

দীর্ঘ আট বছর লুকিয়ে থাকার পর অবশেষে ধরা পড়লেন মো. সিরাজ হাওলাদার  নামে এক ব্যক্তি। প্রতিপক্ষের বিরুদ্ধে অপহরণ মামলা দিয়ে তিনি আত্মগোপনে যান বলে জানা গেছে। পুলিশের অপরাধ তদন্ত বিভাগের (সিআইডি) হাতে গ্রেফতার হয়ে তাকে কারাগারে যেতে হলো।  ২ ডিসেম্বর ঢাকার কেরানীগঞ্জ থেকে সিরাজকে গ্রেফতার করা হয়।

বৃহস্পতিবার  দুপুরে মুন্সিগঞ্জ সিআইডি এসব তথ্য জানায়। সিআইডির বিজ্ঞপ্তিতে বলা হয়, ২০১২ সালের ৫ জানুয়ারি মুন্সিগঞ্জের গজারিয়ার চররমজানবেগ গ্রামের নুর আলমকে জমি সংক্রান্ত বিরোধে ছুরিকাঘাত করে পালিয়ে যান একই গ্রামের মো. সিরাজ হাওলাদার।

এ ঘটনায় গজারিয়া থানায় মামলা করা হয়। ওই মামলায় সিরাজ হাওলাদারের এক বছর, তার বাবা জালাল হাওলাদারের দুই বছর ও ভাই মিরাজ হাওলাদারের ছয় মাসের কারাদণ্ড হয়।

পরবর্তীতে সিরাজ হাওলাদারকে লুকিয়ে ফেলেন তার বাবা। একই সঙ্গে জামিন নিয়ে প্রতিপক্ষের ১৩ জনের বিরুদ্ধে বাড়ি চুরি ও ছেলেকে অপহরণের মামলা করেন বাবা জালাল হাওলাদার।

মামলার পর তার বাবা প্রায়ই মুন্সিগঞ্জের সিআইডি অফিসে এসে কান্নাকাটি করে বলতেন যেভাবে পারেন আমার ছেলেকে খুঁজে দেন। জীবিত না থাকলে তার হাড়গুলো হলেও খুঁজে দেন।

এ পর্যন্ত মোট ১৭ জন পুলিশ কর্মকর্তা এই অপহরণ মামলা তদন্ত করেছেন। তবে দীর্ঘ আট বছরেও মামলার সুরাহা হয়নি। অবশেষে কেরানীগঞ্জে লুকিয়ে থাকা সিরাজ হাওলাদারকে গ্রেফতার করা হয়।

মুন্সিগঞ্জ সিআইডি পুলিশের এসআই মো. আবুল হোসেন বলেন, ২ ডিসেম্বর সিরাজ হাওলাদারকে গ্রেফতার করা হয়। ৩ ডিসেম্বর তাকে গজারিয়া আদালতে নেয়ার পর তাকে মুন্সিগঞ্জ কারাগারে পাঠানো হয়।

ডেইলি বাংলাদেশ/এমএইচ