প্রতারক সাহেদের ভাইরাল হওয়া ছবিটি কখনকার?

প্রতারক সাহেদের ভাইরাল হওয়া ছবিটি কখনকার?

সোশ্যাল মিডিয়া ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ০৯:৪৪ ১৬ জুলাই ২০২০   আপডেট: ১০:০১ ১৬ জুলাই ২০২০

সাহেদের এই ছবিটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল। ছবি: ফেসবুক থেকে নেয়া

সাহেদের এই ছবিটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল। ছবি: ফেসবুক থেকে নেয়া

গ্রেফতারের পর রিজেন্ট গ্রুপের চেয়ারম্যান প্রতারক মোহাম্মদ সাহেদের একটি ছবি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে। ছবিটিতে দেখা যায়, সাহেদের শরীরে বিভিন্ন ধরনের মেডিকেল যন্ত্রপাতির অসংখ্য তার জড়ানো রয়েছে। ছবিটি নিয়ে নানান ধরনের মতভেদও তৈরি হয়েছে। তবে কবে, কী কারণে এবং কোথায় এই ছবি তোলা হয়েছে তা জানা সম্ভব হয়নি।

তবে বুধবার বিকেল ৫টা ১৫ মিনিটে স্বাস্থ্য পরীক্ষার জন্য সাহেদকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে (ঢামেক) নেয়া হয়। হাসপাতালের জরুরি বিভাগের চার নম্বর কক্ষে চিকিৎসকরা তাকে পরীক্ষা-নিরীক্ষা করছেন। এই ছবিটি তখনকার কি-না তা জানা যায়নি।

সাহেদ বর্তমানে ডিবি হেফাজতে রয়েছেন। বৃহস্পতিবার সকালে তাকে আদালতে পাঠানো হবে। সাহেদকে অধিকতর জিজ্ঞাসাবাদের জন্য তার ১০ দিনের রিমান্ড চেয়ে আদালতে আবেদন করা হবে বলেও জানা গেছে।

এর আগে বুধবার ভোর ৫টার দিকে সাতক্ষীরার সীমান্তের দেবহাটা থানার সাকড় বাজারের পাশে অবস্থিত লবঙ্গপতি এলাকা থেকে নৌকায় পালিয়ে থাকা অবস্থায় তাকে গ্রেফতার করা হয়। সেখান থেকে তাকে হেলিকপ্টারে করে ঢাকার আনা হয়।

গত ৬ জুলাই করোনা পরীক্ষার ভুয়া রিপোর্ট দেয়ার অভিযোগে র‍্যাব উত্তরার রিজেন্ট হাসপাতালে অভিযান চালায়। এরপর রিজেন্ট হাসপাতালের উত্তরা ও মিরপুর শাখা সিলগালা করে দেয়া হয়। ৭ জুলাই করোনা পরীক্ষা না করেই সার্টিফিকেট প্রদানসহ বিভিন্ন অভিযোগে রিজেন্ট হাসপাতালের বিরুদ্ধে উত্তরা পশ্চিম থানায় মামলা করে র‌্যাব।

মামলায় রিজেন্ট গ্রুপের চেয়ারম্যান শাহেদ করিমকে প্রধান আসামি করে ১৭ জনের নাম উল্লেখ করা হয় এজাহারে। এরপর থেকেই পালিয়ে ছিলেন সাহেদ। তাকে গ্রেফতারে দেশের বিভিন্ন স্থানে অভিযান চালায় র‌্যাব। অবশেষে সাতক্ষীরা থেকে তাকে গ্রেফতার করতে সক্ষম হয় তারা।

ডেইলি বাংলাদেশ/এনকে