প্রকৃতির ডাকে সাড়া দিতে গিয়ে ঐতিহ্যের সিন্দুক হলো খালি

প্রকৃতির ডাকে সাড়া দিতে গিয়ে ঐতিহ্যের সিন্দুক হলো খালি

কালাই (জয়পুরহাট) প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৫:৫৬ ৩ জুলাই ২০২০   আপডেট: ১৬:৪৫ ৩ জুলাই ২০২০

ফাইল ছবি

ফাইল ছবি

জয়পুরহাটের কালাই উপজেলার মাত্রাই গ্রামে প্রকৃতির ডাকে সাড়া দিতে গিয়ে ছিনতাইকারীর কবলে পড়ে সর্বস্ব হারিয়েছেন মোফাজ্জল হোসেন নামে এক ব্যক্তি। ছিনতাইকারীরা সুযোগ বুঝে অস্ত্রের মুখে তার কাছ থেকে পারিবারিক ঐতিহ্যের ফল হিসেবে সিন্দুকে রাখা কয়েক বছরের জমানো ৭ লাখ ৭০ হাজার টাকা হাতিয়ে নিয়েছে।

শুক্রবার ভোর ৪টার দিকে ওই গ্রামের মোফাজ্জল হোসেন তালুকদারের বাড়িতে এ ঘটনা ঘটে।

পারিবারিক সূত্রে জানা যায়, মোফাজ্জল হোসেন তাহাজ্জুতের নামাজ আদায় করে প্রকৃতির ডাকে সাড়া দিতে প্রধান গেট খোলেন। এ সময় ওঁৎ পেতে থাকা চারজনের ডাকাত দল অস্ত্রের মুখে তাকে ঘিরে ফেলে। পরে ঘরে রাখা সিন্দুকের কাছে নিয়ে গিয়ে তাকে বাধ্য করায় সিন্দুকটি খুলতে। এ সময় সিন্দুকে রাখা ৭ লাখ ৭০ হাজার টাকা লুট করে নিয়ে যায় চক্রটি।

ভুক্তভোগী মোফাজ্জল হোসেন তালুকদার জানান, পারিবারিক ঐতিহ্যের ফল হিসেবে কয়েক বছরের জমানো টাকা সিন্দুকে রেখেছিলাম। আকস্মিক একটি ঝড় এসে আমার সব শেষ করে দিয়েছে। এ ঘটনায় থানায় একটি জিডি করবো।

এ বিষয়ে কালাই থানার ওসি (তদন্ত) আব্দুল মালেক বলেন, খবর পেয়ে এরইমধ্যে আমাদের পুলিশ সদস্যরা ঘটনাস্থলে রওনা দিয়েছেন। সেখান থেকে না ফেরা পর্যন্ত কিছুই বলা যাচ্ছে না। তবে ভুক্তভোগী মোফাজ্জল হোসেন তালুকদার এ ঘটনায় একটি জিডি করবেন বলে জেনেছি।

ডেইলি বাংলাদেশ/জেএইচ