51997 প্রকাশ্যে দেবের ‘হবে রে হইচই’!
Best Electronics

প্রকাশ্যে দেবের ‘হবে রে হইচই’!

প্রকাশিত: ১২:০০ ১৫ সেপ্টেম্বর ২০১৮   আপডেট: ১৬:১৪ ১৬ সেপ্টেম্বর ২০১৮

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

‘ককপিট’, ‘চ্যাম্প’, ‘কবীর’-এর মতো অন্যস্বাদের ছবির পর ‘হইচই আনলিমিটেড’ এ আবারো নিজের পুরনো মেজাজে ফিরছেন টলিউড সুপারস্টার দেব। আর সম্প্রতিই মুক্তি পেয়েছে দেবের ‘হইচই আনলিমিটেড’-এর টাইটেল ট্র্যাক ‘হবে রে হইচই, হবে হবে হইচই’। দক্ষিণ কলকাতার একটি শপিং মলে বিশেষ অনুষ্ঠানের মধ্য দিয়ে মুক্তি পায় এ গানটি। 

বুধবার দেবের ‘হইচই আনলিমিটেড’-এর টাইটেল ট্র্যাক প্রকাশ অনুষ্ঠানে হাজির ছিলেন দেব, কৌশানি, রজতাভ, অর্ণ, পারমিতা, অর্ণ ও সঙ্গীত পরিচালক স্যাভি। 

এই টাইটেল ট্র্যাকটি গেয়েছেন মিকা সিং ও মধুবন্তী বাগচি। গানটির গীতিকার ঋদ্ধি, আর সুর দিয়েছেন স্যাভি। এ অনুষ্ঠানে ছিলো সাধারণ মানুষের উপচে পরা ভিড়। অনুষ্ঠানে রাজ্যের বিভিন্ন প্রান্ত থেকে হাজির ছিলেন বহু মানুষ। 

মধ্য রাত পর্যন্ত দক্ষিণ কলকাতার ওই শপিং মলের সামনে বসে থাকতে দেখা গিয়েছিলো দেবের ভক্তদের। অনেক রাত হয়ে যাওয়া কেউ কেউ আবার বাড়িও ফিরতে পারেননি। সে কথা টুইট করে সুপারস্টার দেবকে জানিয়েছেন এক ভক্ত। উত্তরে দেব অবশ্য তাকে ধন্যবাদ জানাতেও ভোলেননি।

কেউ কেউ আবার ‘হইচই আনলিমিটেড’-ছবির টাইটেল ট্র্যাকে দেবের নাচ নকল করে নাচার চেষ্টা থেকেও নিজেকে বিরত রাখতে পারেননি। সেই ভিডিও দেবকে টুইট করে পাঠিয়েছেন।

এর আগে দেবের ‘হইচই আনলিমিটেড’-এর ‘সুজন মাঝি’ গানটি ইতোমধ্যেই ভালোই সাড়া ফেলেছে।

প্রসঙ্গত, দেবের ‘হইচই আনলিমিটেড’-ছবির পরিচালনা করেছেন অনিকেত চট্টোপাধ্যায়। ছবিতে দেব-কৌশানি ছাড়াও দেখা যাবে শাশ্বত চট্টোপাধ্যায়, খরাজ মুখোপাধ্যায়, কনিনীকা বন্দ্যোপাধ্যায়, পূজা বন্দ্যোপাধ্যায়ের মতো অভিনেতা অভিনেত্রীদের।

‘হবে রে হইচই’ এর ভিডিও:-

ডেইলি বাংলাদেশ/টিএএস

Best Electronics