Alexa পেকুয়ায় গৃহবধূর মরদেহ উদ্ধার, স্বামী পলাতক

পেকুয়ায় গৃহবধূর মরদেহ উদ্ধার, স্বামী পলাতক

পেকুয়া (কক্সবাজার) প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৪:০৮ ২২ জানুয়ারি ২০২০   আপডেট: ১৪:১৬ ২২ জানুয়ারি ২০২০

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

কক্সবাজারের পেকুয়ায় তানিয়া সুলতানা নামে এক গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তানিয়া সদর ইউপির দক্ষিণ মেহেরনামা বাজার পাড়া এলাকার নুরুল আবছারের স্ত্রী ও একই এলাকার হাছিম আলীর মেয়ে। 

বুধবার দুপুরে তার মরদেহ উদ্ধার করে পুলিশ। 

স্থানীয়রা জানায়, তানিয়ার মা ঢাকায় ভুয়ার কাজ করেন। প্রেমের সম্পর্কে তানিয়াকে নুরুল আবছার তিন বছর আগে বিয়ে করেন। তাদের ঘরে ৯ মাসের এক ছেলে সন্তান রয়েছে। শ্বশুর নুরুল আলম জিকু জেল হাজতে রয়েছেন। স্বামী নুরুল আবছার, শাশুড়ি রুহেনা বেগম, ননদ তছলিমা বেগম ও দেবর নুরুল মোস্তফাকে নিয়ে যৌথ সংসার করছেন। বিয়ের পর থেকে বেশ কয়েকবার তাকে মারধর করে স্বামী ও শ্বশুর বাড়ির লোকজন। 

বুধবার সকাল ১১টার দিকে স্বামী ও ননদের সঙ্গে তার ঝগড়া হয়। ঝগড়ার একপর্যায়ে তাকে মারধর করা হয়। মারধরে গুরুতর আহত হলে স্বামী, ননদ ও দেবর তাকে পার্শ্ববর্তী বাবার বাড়ি নিয়ে যাওয়ার পথে মেয়ে তানিয়ার মৃত্যু হয়।  

স্থানীয় ইউপি সদস্য আবু ছালেখ বলেন, স্থানীয়দের কাছে গৃহবধূ তানিয়ার মৃত্যুর খবর পেয়ে পেকুয়া থানায় অবগত করা হয়। পরে এসআই শফিকুর রহমান ও ইয়াকুবুল ইসলাম মরদেহটি উদ্ধার করেন।

এসআই শফিকুর রহমান বলেন, গৃহবধূর মরদেহ উদ্ধার করা হয়েছে। স্বামী ও তার বাড়ির লোকজন পালিয়ে গেছে। ময়নাতদন্তের পর মৃত্যুর কারণ জানা যাবে।  

ডেইলি বাংলাদেশ/এমকে