Alexa পৃথক মোটরসাইকেল দুর্ঘটনায় শিক্ষকসহ নিহত ২

পৃথক মোটরসাইকেল দুর্ঘটনায় শিক্ষকসহ নিহত ২

নোয়াখালী প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৭:৪১ ১৬ জানুয়ারি ২০২০   আপডেট: ১৭:৪৫ ১৬ জানুয়ারি ২০২০

ফাইল ছবি

ফাইল ছবি

নোয়াখালীতে পৃথক মোটরসাইকেল দুর্ঘটনায় শিক্ষকসহ দুই ব্যক্তি নিহত হয়েছেন। বুধবার সকাল থেকে বৃহস্পতিবার সকালের মধ্যে এ দুটি দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন কবিরহাট উপজেলার নরোত্তমপুর ইউপির আবুল কাশেমের ছেলে আবুল হাশেম এবং সদর উপজেলার চরমটুয়া ইউপির বোবারকান্দি গ্রামের হাবিব উল্যার ছেলে মো. আব্দুর রহমান। তিনি উত্তর আন্ডারচর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক ছিলেন।

স্থানীয়রা জানায়, বৃহস্পতিবার সকালে উপজেলার কালামিয়ার পোলে যাচ্ছিলেন আবুল হাশেম। এ সময় নিজ বাড়ির সামনে তাকে বেপরোয়া গতির একটি মোটরসাইকেল চাপা দিলে গুরুতর আহত হন। পরে স্থানীয়রা উদ্ধার করে চিকিৎসকের কাছে নিলে তাকে মৃত ঘোষণা করা হয়।

কবিরহাট থানার ওসি মির্জা মোহাম্মদ হাছান সড়ক দুর্ঘটনায় আবুল হাশেমের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

এদিকে বুধবার সকালে উপজেলার চরমটুয়া থেকে মোটরসাইকেলে করে উত্তর আন্ডারচর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে যাচ্ছিলেন ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মো. আব্দুর রহমান। তিনি পূর্ব মাইজচরা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা আরেকটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে গুরুতর আহত হন মো. আব্দুর রহমান। স্থানীরা তাকে তৎক্ষণাৎ উদ্ধার করে প্রথমে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করেন। পরে উন্নত চিকিৎসার জন্য ঢাকা নিলে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার সকালে তার মৃত্যু হয়।

উপজেলা সহকারী শিক্ষা অফিসার মুহাম্মদ মহিউদ্দিন মো. আব্দুর রহমানের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

ডেইলি বাংলাদেশ/জেডআর