পুরনো রোগে নতুন করে ভুগছেন বিপ্লব

পুরনো রোগে নতুন করে ভুগছেন বিপ্লব

স্পোর্টস ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৭:০৩ ১ জুলাই ২০২০   আপডেট: ১৭:০৫ ১ জুলাই ২০২০

আমিনুল ইসলাম বিপ্লব

আমিনুল ইসলাম বিপ্লব

জাতীয় দলের লেগস্পিনার আমিনুল ইসলাম বিপ্লব অনেকদিন ধরেই সাইনোসাইটিসে ভুগছেন। সম্প্রতি আবারো তার এই পুরনো রোগটি মাথা চাড়া দিয়ে উঠেছে। ফলে ঠিক মতো শ্বাস নিতে পারছেন না তিনি।

সাইনোসাইটিসের সমস্যা থেকে রক্ষা পেতে রাজধানীর অ্যাপোলো হাসপাতালের নাক, কান, গলার বিশেষজ্ঞ চিকিৎসকের শরণাপন্ন হয়েছেন বিপ্লব। আপাতত তাকে ৭ দিনের ঔষধ দিয়েছেন ডাক্তার। এতে সেরে না উঠলে বিপ্লবকে অস্ত্রোপচারের পরামর্শ দিয়েছেন তার চিকিৎসক।

মঙ্গলবার বেসরকারি এক টিভি চ্যানেলে দেয়া সাক্ষাৎকারে বিপ্লব বলেন, ‘অনেকদিন ধরেই আমার নাকের সমস্যা (সাইনোসাইটিসের) চলছে। ৫-৬ দিন হল অ্যাপোলোতে দেখিয়েছি। ডাক্তার কিছু ওষুধ দিয়েছেন, এর বাইরে কিছু পরামর্শও দিয়েছেন। এখন সেগুলোই মেনে চলার চেষ্টা করছি।’ 

বর্তমান অবস্থা জানিয়ে এই লেগস্পিনার বলেন, ‘আমার মনে হয় কিছুটা উন্নতি হচ্ছে। কয়েকদিন পর আবার তার সঙ্গে দেখা করব। তখনই উনি জানাবেন কোন পর্যায়ে আছি বা কি করণীয়।’

এরই মধ্যে ক্রিকেটারদের শারীরিক সুরক্ষা নিশ্চিত করতে ‘কোভিড-১৯ ওয়েল বিয়িং’ অ্যাপ চালু করেছে বিসিবি। এই অ্যাপের কার্যক্রম শুরুর দিনই বিসিবি জানতে পারে শ্বাস কষ্টে ভুগছেন বিপ্লব। সেদিনই তাকে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে বোর্ডের পক্ষ থেকে পরামর্শ দেয়া হয়।

ডেইলি বাংলাদেশ/এএল