পুরনো অধিনায়ককে ফেরালো হায়দরাবাদ

পুরনো অধিনায়ককে ফেরালো হায়দরাবাদ

স্পোর্টস ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৬:২৮ ২৭ ফেব্রুয়ারি ২০২০  

সানরাইজার্স হায়দরাবাদের অধিনায়ক ডেভিড ওয়ার্নার

সানরাইজার্স হায়দরাবাদের অধিনায়ক ডেভিড ওয়ার্নার

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) দল সানরাইজার্স হায়দরাবাদের নেতৃত্ব থেকে সরিয়ে দেয়া হয়েছেন কেন উইলিয়ামসনকে। নতুন অধিনায়ক ঘোষণা করা হয়েছে অস্ট্রেলিয়ার বিধ্বংসী ওপেনার ডেভিড ওয়ার্নারকে। 

২০১৬ ও ২০১৭ সালে হায়রাবাদের অধিনায়কের দায়িত্ব পালন করেন ওয়ার্নার। বল-টেম্পারিংয়ের দায়ে নিষিদ্ধ থাকায় ২০১৮ সালে আইপিএলে ছিলেন না তিনি। গত আসরে ফিরলেও তাকে অধিনায়কত্ব দেয়া হয়নি। এবার আবার পুরনো ভূমিকায় ফিরলেন তিনি।

বল-টেম্পারিং কাণ্ডে জড়িয়ে এক বছর নির্বাসিত হয়েছিলেন ওয়ার্নার। সেসময় জাতীয় দলের সহ-অধিনায়ক ছিলেন তিনি। ক্রিকেট অস্ট্রেলিয়া জানিয়ে দিয়েছিল, নির্বাসন কাটিয়ে ফিরলেও তাঁকে কখনো অধিনায়কত্ব দেয়া হবে না। গত বছর আইপিএল-এ কেন উইলিয়ামসনের অধীনে খেলেছিলেন তিনি। 

অধিনায়কত্ব ফিরে পেয়ে উচ্ছ্বাস প্রকাশ করেছেন এই অজি ব্যাটসম্যান। টুইটারের তিনি লেখেন, আমাকে আবার অধিনায়কত্ব দেয়ার জন্য আমি কৃতজ্ঞ।

তিনি আরো লেখেন, আমি কেন (উইলিয়ামসন) ও ভুবিকে (ভুবনেশ্বর) ধন্যবাদ জানাতে চাই যেভাবে তোমরা দলকে পরিচালনা করেছ গত কয়েক বছর। তোমরা অসাধারণ  করেছ। আমি সমর্থনের জন্য তোমাদের ওপর নির্ভরশীল থাকব এবং তোমাদের খেলা সম্পর্কে ধারণা জানব। ম্যানেজমেন্টকে আবার ধন্যবাদ আমাকে এই সুযোগ আবার দেয়ার জন্য।  এই বছর আইপিএল ট্রফি ঘরে তোলার জন্য আমার সেরাটা দেয়ার চেষ্টা করব।

ডেইলি বাংলাদেশ/এম