Alexa পুত্রবধূকে ফাঁসাতে ১৫ দিনের সন্তানকে হত্যা করলেন মা

পুত্রবধূকে ফাঁসাতে ১৫ দিনের সন্তানকে হত্যা করলেন মা

দিনাজপুর প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ২১:৪৬ ২০ জানুয়ারি ২০২০  

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

দিনাজপুরে সৎ ছেলের স্ত্রীকে ফাঁসাতে গিয়ে নিজের ১৫ দিনের সন্তানকে হত্যা করেছেন মা। এ ঘটনায় অভিযুক্ত মা নার্গিস বেগমকে গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার বিকেলে সদর উপজেলার চওড়াপাড়া গ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়। পরে তিনি শিশু হত্যার দায় স্বীকার করে আদালতে জবানবন্দি দিয়েছেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা দিনাজপুর কোতোয়ালি থানার এসআই মো. দুলাল জানান, সকালে শিশু হত্যার তথ্য-উপাত্ত ও বিভিন্ন আলামত সংগ্রহের জন্য নার্গিসের বাড়িতে যাওয়া হয়। এ সময় তাকে কয়েক ঘণ্টা জিজ্ঞাসাবাদ করা হয়। একপর্যায়ে তিনি সন্তানকে গলা টিপে হত্যার কথা স্বীকার করেন। পরে তাকে আদালতে পাঠানো হয়।

কোতোয়ালি থানার ওসি (তদন্ত) বজলুর রশিদ জানান, গ্রেফতার নার্গিস আদালতের বিচারকের সামনে নিজ সন্তানকে গলা টিপে হত্যার কথা স্বীকার করে জবানবন্দি দিয়েছেন। আদালত তা রেকর্ড করে। পরে তাকে কারাগারে পাঠানো হয়।

১৭ জানুয়ারি চওড়াপাড়া গ্রামে ইয়ানুর নামে ১৫ দিনের এক শিশুকে লবণ খাইয়ে হত্যার অভিযোগ উঠে সৎ ভাবির বিরুদ্ধে। এ ঘটনায় সৎ ছেলে হাসিনুর রহমানের স্ত্রী আরফাতুন মিমিকে গ্রেফতার করে পুলিশ। ওই দিনই মিমির বিরুদ্ধে মামলা করেন নার্গিস বেগম। পরে পুলিশ তাকে কারাগারে পাঠায়।

ডেইলি বাংলাদেশ/এমআর