84723 পুত্রবধূকে পেতে ছেলেকে টুকরো টুকরো করলো বাবা!
Best Electronics

পুত্রবধূকে পেতে ছেলেকে টুকরো টুকরো করলো বাবা!

আয়েশা পারভীন ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ০০:১৩ ১৮ ফেব্রুয়ারি ২০১৯  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

পরকীয়া একটি বিষাক্ত মায়াজাল সম্পর্ক। এই জালে আঁকড়ে আছে বহু জাতের মানুষ। যা একটি সুন্দর সংসারকে নিমিষেই ধবংস করে দিতে পারে আবার একটি পরিবারকে নিমিষেই অতিষ্ঠ করে তুলতে পারে। এই সম্পর্কে জড়িয়ে এরই মধ্যে স্বামী খুন করেছে নিজের বিবাহিত স্ত্রীকে। বউ ছেড়ে গিয়েছে নিজের স্বামীকে আর ছেলে তাড়িয়ে দিয়েছে বাবা-মাকে। মোদ্দাকথা একটি সুন্দর হাসিখুশি সুখের সংসার নিমিষেই গুঁড়িয়ে দেওয়ার ক্ষমতা রাখে এই পরকীয়ার সম্পর্ক।

তবে কেউ নিজের ইচ্ছায় এই বিষাক্ত সম্পর্কের পথে পা বাড়ান আবার কেউ মনের অজান্তেই জড়িয়ে পড়েন এই মায়াজালে। হয়ত সম্পর্কে জড়ানোর আগে তিনি বুঝতেই পারেননি এর ঘনত্ব কত গভীর হতে পারে। তবে অনেকেই নিজেদের পছন্দের স্বামী/স্ত্রী না পেলে পরকীয়া সম্পর্কে জড়িয়ে পড়েন, আবার অনেকেই স্বভাবগুণে এই সম্পর্কে নিজেকে জড়ান।

যাইহোক আসল কথায় আসি, আজ ডেইলি বাংলাদেশের পাঠকদের জন্য থাকছে পরকীয়া নিয়ে এমনই এক  নির্দয় গল্প যা ঘটেছে পার্শ্ববর্তী দেশ ভারতে। নিজের পুত্রবধূর সঙ্গে পরকীয়ায় জড়িয়ে পড়েন ৬২ বছর বয়সী ছোটা সিং নামের এক ব্যক্তি। এর পরের ঘটনা আরো ভয়াবহ। যা প্রকাশ করলে হয়ত আপনিও বিচলিত হয়ে উঠবেন। কীভাবে হতে পারেন একজন বাবা এমন? নিজের ছেলে রাজবীন্দ্র সিংকে (৪০) নিজ হাতে খুন করেছেন বাবা! এই অভিযোগে এরই মধ্যে পুলিশ তাকে গ্রেপ্তারও করেছে।

ঘটনা হলো, বৃহস্পতিবার রাতে ভারতের পাঞ্জাবে এ ঘটনা ঘটেছে। এই ঘটনায় অভিযুক্ত বাবাকে গ্রেপ্তার করেছে পুলিশ। তাদের ভাষ্য, মঙ্গলবার রাতে নিজের ঘরে ঘুমিয়েছিলেন রাজবীন্দ্র সিং। সে সময় ধারালো অস্ত্র দিয়ে গলা কেটে তাকে খুন করেন ছোটা সিং। এরপর লাশ টুকরো টুকরো করে প্লাস্টিকের ব্যাগে ভরে নর্দমায় ফেলে দেন তিনি নিজেই।

পুলিশ জানায়, ছোটা সিং মরদেহ নর্দমায় ফেলতে গেলে ঘুম ভেঙে যায় ভাতিজা চুরচারণ সিংয়ের। ঘরে ছড়ানো-ছিটানো রক্ত দেখে সন্দেহ হয় তার। এরপর চাচাকে জেরা করতেই আসল সত্য বেরিয়ে আসে। এরপর ছোটা সিংকে পুলিশে সোপর্দ করার চেষ্টা করা হয়। এতে তিনি পালিয়ে যান। পরে পুলিশ অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করেন।

নিহতের ছোট ভাই রাজভির সিং জানান, পুত্রবধূ জাসভিরের সঙ্গে প্রেমে জড়িয়ে পড়েন তার বাবা ছোটা সিং। এ নিয়ে প্রায়ই বাবা ও ছেলের মধ্যে ঝগড়া হতো। পরে পুত্রবধুকে চির আপন করে পেতে ছেলেকে টুকরো টুকরো করে কাটেন বাবা। এমন নৃশংস বাবাও আছে এই পৃথিবীতে। বর্তমানে তিনি থানায় ঠাই পেয়েছেন।

ডেইলি বাংলাদেশ/টিআরএইচ

Best Electronics