Alexa পুঠিয়ায় শত্রুতার জেরে পুড়ানোর চেষ্টা, আটক ২

পুঠিয়ায় শত্রুতার জেরে পুড়ানোর চেষ্টা, আটক ২

পুঠিয়া (রাজশাহী) প্রতিনিধি  ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৮:০০ ৮ অক্টোবর ২০১৯   আপডেট: ১৮:০২ ৮ অক্টোবর ২০১৯

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

রাজশাহীর পুঠিয়ায় শত্রুতার জেরে জরিহর আলীর পরিবারকে পুড়িয়ে মারার চেষ্টার অভিযোগে দুইজনকে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার সকালে উপজেলার ভালুকগাছী ইউপির রামকৃষ্ণপুর গ্রাম থেকে তাদের আটক করা হয়। আটকরা হলেন- ওই গ্রামের হোসেন মোল্লা ও তার স্ত্রী জবেদা বেগম।

অভিযোগপত্রের তথ্যানুযায়ী, রোববার রাতে প্রতিবেশী হোসেন মোল্লা, শাহিন, নওশাদ আলীসহ বেশ কয়েকজন মিলে জাকের মোল্লার ছেলে জরিহর আলীর গোয়াল ঘরে আগুন দেয়। পরে আগুন বসতভিটার দুটি ঘরে ছড়িয়ে পড়ে। তাৎক্ষণিক বিষয়টি জহির আলী ও পরিবারের সদস্যরা টের পেয়ে চিৎকার দিলে স্থানীয়রা ছুটে এসে আগুন নিভানোর চেষ্টা করে। পরে পুঠিয়া ফায়ার সার্ভিসকে খবর দিলে কর্মীরা ঘটনাস্থলে এসে আগুন নিয়ন্ত্রণে আনে। তবে এর আগে ঘরে থাকা আসাবাবপত্র, নগদ টাকা পুড়ে যায়। এতে প্রায় তার চার লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়। 

ভুক্তভোগী জহির আলী বলেন, জমি নিয়ে হোসেন মোল্লাদের সঙ্গে বিরোধ রয়েছে। সেই জেরে আমাদের প্রায়ই মারপিটসহ পুড়ানোর হুমকি দিত তারা। ঘটনার পর তাদের বিরুদ্ধে থানায় অভিযোগ দিলে মঙ্গলবার সকালে হোসেন মোল্লাসহ তার স্ত্রী জবেদা বেগম ও তার সহযোগীরা বাড়ির সামনে এসে দেশীয় অস্ত্র নিয়ে হুমকি দেয়। এ সময় পুলিশকে খবর দিলে ঘটনাস্থল থেকে হোসেন মোল্লা ও তার স্ত্রী জবেদা বেগমকে আটক করা হয়। 

এ ব্যাপারে পুঠিয়া থানার ওসি রেজাউল ইসলাম জানান, অভিযোগের ভিত্তিতে দুইজনকে আটক করা হয়েছে। এ ঘটনায় বাকি জড়িতদের আটকের চেষ্টা চলছে।

ডেইলি বাংলাদেশ/এমকেএ