Alexa পিরোজপুরে গণপূর্তমন্ত্রীর ত্রাণ বিতরণ

পিরোজপুরে গণপূর্তমন্ত্রীর ত্রাণ বিতরণ

পিরোজপুর প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ০২:৩৪ ১৩ নভেম্বর ২০১৯  

ছবি : ডেইলি বাংলাদেশ

ছবি : ডেইলি বাংলাদেশ

পিরোজপুরে ঘূর্ণিঝড় ‘বুলবুল’ এর তাণ্ডবে ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রাণ বিতরণ করেছেন গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রী শ ম রেজাউল করিম।

মঙ্গলবার দুপুরে তিনি ঢাকা থেকে তার নিজ উপজেলা নাজিরপুরে পৌঁছান। এর আগে তিনি সকালে পিরোজপুরে পৌঁছে ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রাণ ও আর্থিক অনুদান বিতরণ করেন।

নাজিরপুরে পৌঁছেই তিনি উপজেলার সবচেয়ে ক্ষতিগ্রস্ত এলাকার মানুষের খোঁজ খবর নেন এবং সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্ত উপজেলা দীর্ঘা, দেউলবাড়ী ও কলারদোয়ানিয়া ইউপির ক্ষতিগ্রস্ত এলাকাগুলো পরিদর্শন করেন। 

এ সময় তিনি ক্ষতিগ্রস্ত মানুষের সঙ্গে কথা বলেন এবং সরকারের তরফ থেকে সাধ্যমতো তাদের ক্ষতি পূরণের আশ্বাস দেন।

এ সময় মন্ত্রী বলেন, বাংলাদেশ এখন কেবল উন্নয়নেরই নয়, দুর্যোগ ব্যবস্থাপনাতেও বিশ্বে একটি রোল মডেল দেশ। এটা প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্যই সম্ভব হয়েছে। 
 
এ সময় উপস্থিত ছিলেন, পিরোজপুর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শাহজাহান খান তালুকদার, যুগ্ম সম্পাদক আকতরিুজ্জামান ফুলু, সাংগঠনিক সম্পাদক জিয়াউল আহসান গাজী, উপজেলা চেয়ারম্যান অমূল্য রঞ্জন হালদার, ইউএনও রোজী আকতার, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোশারেফ হোসেন খান, কৃষকলীগের কেন্দ্রীয় নেতা আতিয়ার রহমান চৌধুরী নান্নু, পিরোজপুর প্রেস ক্লাবের সভাপতি জহিরুল হক টিটু,উপজেলা প্রকৌশলী মো. জাকির হোসেন মিয়া, পিরোজপুর জেলা পরিষদের সদস্য তুহিন হালদার দিমির, উপজেলা ভাইস চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান রঞ্জু, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. ইস্রাফিল, কলারদোয়ানিয়া ইউপি চেয়ারম্যান হাসনাত ডালিম প্রমুখ।
 

ডেইলি বাংলাদেশ/জেএইচ