Alexa পিরামিডে অসামাজিক কার্যকলাপ, প্রতিবাদ করে বিপাকে মুক্তিযোদ্ধা

পিরামিডে অসামাজিক কার্যকলাপ, প্রতিবাদ করে বিপাকে মুক্তিযোদ্ধা

নারায়ণগঞ্জ প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৭:৫৬ ১৮ নভেম্বর ২০১৯  

মুক্তিযোদ্ধা সিরাজুল ইসলাম

মুক্তিযোদ্ধা সিরাজুল ইসলাম

নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে দর্শনীয় স্থান পিরামিডে অসামাজিক কার্যকলাপের প্রতিবাদ করায় এক মুক্তিযোদ্ধাকে হয়রানির অভিযোগ উঠেছে।

এ ঘটনায় উপজেলা প্রশাসনকে তদন্তের নির্দেশ দিয়েছে মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয়।

ভুক্তভোগী সিরাজুল ইসলাম বলেন, সোনারগাঁওয়ের পেরাব গ্রামে পিরামিড নির্মাণ করেন আহসান উল্লাহ মনি। সেখানে একটি একতলা ভবনে অসামাজিক কার্যকলাপ চলছিলো। সম্প্রতি ওই পিরামিড থেকে সাতজনকে আটক করে পুলিশ।

তিনি আরো বলেন, পিরামিডের অসামাজিক কার্যকলাপ বন্ধে স্থানীয়দের স্বাক্ষর নিয়ে নারায়ণগঞ্জ-৩ আসনের এমপি লিয়াকত হোসেন খোকা, ডিসি, এসপি, সোনারগাঁও উপজেলা চেয়ারম্যান, ইউএনও’র কাছে অভিযোগ করি। এতে ক্ষিপ্ত হয়ে আমার বিরুদ্ধে অপপ্রচার চালাচ্ছেন আহসান উল্লাহ মনি। আমি বিমান বাহিনীতে কর্মরত অবস্থায় মুক্তিযুদ্ধে অংশ নিয়েছি। প্রথম ও শেষ গেজেটে আমার নাম রয়েছে।

অভিযুক্ত আহসান উল্লাহ মনি বলেন, অসামাজিক কার্যকলাপের অভিযোগ ভিত্তিহীন। আমি পিরামিড তৈরি করে দর্শনার্থীদের জন্য উন্মুক্ত করে দিয়েছি।

সোনারগাঁওয়ের ইউএনও অঞ্জন কুমার সরকার বলেন, সিরাজুল ইসলাম প্রকৃত মুক্তিযোদ্ধা কিনা তা যাচাইয়ের জন্য মন্ত্রণালয়ে আবেদন করেন আহসান উল্লাহ মনি। ১১ নভেম্বর মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয় থেকে তদন্তের নির্দেশ দেয়া হয়। উপজেলা সবাজসেবা কর্মকর্তাকে প্রধান করে কমিটি গঠন করা হয়েছে।

ডেইলি বাংলাদেশ/এআর