Alexa পিএসজির প্রস্তাব প্রত্যাখান, বার্সায় ফিরতে মরিয়া নেইমার

পিএসজির প্রস্তাব প্রত্যাখান, বার্সায় ফিরতে মরিয়া নেইমার

স্পোর্টস ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ২০:১০ ১৯ নভেম্বর ২০১৯  

ফাইল ফটো

ফাইল ফটো

বার্সেলোনা থেকে রেকর্ড ট্রান্সফার ফিতে প্যারিস সেইন্ট জার্মেইতে (পিএসজি) যোগ দেন ব্রাজিল ফরোয়ার্ড নেইমার জুনিয়র। বারবার ইনজুরিতে পড়া নেইমারকে নিয়ে খুশি নয় পিএসজি সমর্থকরা। নেইমারও বারবার পিএসজি ছেড়ে বার্সা ফেরার আকুলতা প্রকাশ করেছেন। কিন্তু সেটা পূরণ হয়নি।

এতোকিছুর পরও নেইমারকে ধরে রাখতে চুক্তি নবায়নের প্রস্তাব দিয়েছিলো পিএসজি। কিন্তু তাদের সে প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন এই ব্রাজিলিয়ান সুপারস্টার। সাবেক ক্লাব বার্সায় ফিরতেই আগ্রহী তিনি।

গত মৌসুমের পুরোটা জুড়েই চলেছে নেইমার নাটক। নেইমারকে বার্সায় ফেরাতে দফায় দফায় আলোচনা চলেছে। কিন্তু শেষ পর্যন্ত সেসব আলোচনা আলোর মুখ দেখেনি। নেইমারের নামের পাশে ২২০ মিলিয়ন ইউরো প্রাইসট্যাগ হতাশ করেছে বার্সাকে।

ফরাসি গণমাধ্যম ফুট-মের্কাটো জানিয়েছে, নেইমারকে ২০২৫ পর্যন্ত ধরে রাখতে নতুন চুক্তির প্রস্তাব দিয়েছিলো ফরাসি ক্লাবটি। নেইমারের বাবা ও এজেন্ট, নেইমার সিনিয়রের সঙ্গে আলোচনাও শুরু করেছে পিএসজি। কিন্তু নেইমার সে প্রস্তাব প্রত্যাখান করে ন্যু ক্যাম্পে ফিরতেই মরিয়া।

নেইমারের বর্তমান চুক্তির মেয়াদ আগামী ২০২২ সালে শেষ হবে। নেইমার যদি পিএসজিতে থাকতে না চায় তাহলে ক্লাবটিও তাকে আর ধরে রাখতে চায় না। আর এজন্য তার মূল্যও কমিয়ে আনার সিদ্ধান্ত নিয়েছে ক্লাবটি। আগামী গ্রীস্ম মৌসুমে তার মূল্য ২২০ মিলিয়ন থেকে ১৭০ মিলিয়ন ইউরোতে নামিয়ে আনা হবে। কেননা চুক্তির মেয়াদ শেষ হওয়ার আগে তাকে বিক্রি করতে না পারলে ফ্রি’তেই ছেড়ে দিতে হতে পারে।

ডেইলি বাংলাদেশ/এম