পিএসজিতে প্রথমবারের মত সেরা ফর্মে আছেন নেইমার

পিএসজিতে প্রথমবারের মত সেরা ফর্মে আছেন নেইমার

স্পোর্টস ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৭:০৯ ৫ আগস্ট ২০২০  

ব্রাজিলিয়ান সুপারস্টার নেইমার

ব্রাজিলিয়ান সুপারস্টার নেইমার

বিশ্ব রেকর্ড চুক্তিতে বার্সেলোনা থেকে পিএসজিতে পাড়ি জমান ব্রাজিলিয়ান সুপারস্টার নেইমার। তারপর থেকে প্রথমবারের মত পিএসজিতে সেরা ফর্মে আছেন বলে মনে করছেন ব্রাজিলিয়ান ফরোয়ার্ড।

পিএসজি’র হয়ে এই তিন বছরে নয়টি শিরোপা জয় করেছেন নেইমার। তবে এবার প্যারিসের জায়ান্টদের হয়ে এই তালিকায় চ্যাম্পিয়ন্স লিগের শিরোপাটাও যোগ করতে চান।  

২৮ বছর বয়সী এই ব্রাজিলিয়ান তার নিজস্ব ওয়েবসাইটে এ সম্পর্কে বলেছেন, ‘এই তিন বছরে আমি অনেক কিছু শিখেছি। একইসঙ্গে বেশ কিছু ভাল মুহূর্তের পাশাপাশি কঠিন সময়ও এখানে কাটিয়েছি। বিশেষ করে ইনজুরি আমাকে বারবার যখন এখানে খেলতে দেয়নি সেই সময়গুলো ক্যারিয়ারের কঠিন সময় ছিল। কিন্তু সতীর্থদের সহায়তায় আমি আবারো নিজেকে সুস্থ করে মাঠে ফিরিয়ে এনেছি। ফিরে আসার পর যে বিষয়গুলোর প্রতি গুরুত্ব দেবার প্রয়োজন ছিল সেগুলো নিয়ে কাজ করেছি।

সকলের সম্মিলিত প্রচেষ্টায় লিগ শিরোপা ঘরে তুলেছি।  প্রতিটি ম্যাচেই আমাদের লড়াই করতে দেখেছে সমর্থকরা। এই ক্লাবটি একেবারেই পরিবারের মত। যে কারণে আমি বিশ্বাস করি প্যারিসে আসার পর এই মুহূর্তে আমি সেরা ফর্মে আছি। 

আমরা এবার চ্যাম্পিয়ন্স লিগের শিরোপাও জিততে চাই। এজন্য আমাদের লড়াই করতে হবে, এর আগে কখনই আমরা শিরোপার এত কাছে আসতে পারিনি’।

ডেইলি বাংলাদেশ/আরএস