পিএসএলে থাকছে না কোনো টাইগার ক্রিকেটার

পিএসএলে থাকছে না কোনো টাইগার ক্রিকেটার

স্পোর্টস ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৩:৫৪ ১৫ ফেব্রুয়ারি ২০২০   আপডেট: ১৩:৫৫ ১৫ ফেব্রুয়ারি ২০২০

ফাইল ফটো

ফাইল ফটো

প্রথমবারের মতো পাকিস্তানের মাটিতে অনুষ্ঠিত হতে যাচ্ছে পাকিস্তান সুপার লিগের (পিএসএল) পুরো আসর। আগামী ২০ ফেব্রুয়ারি থেকে শুরু হবে এবারের আসর। ম্যাচগুলো অনুষ্ঠিত হবে লাহোর, করাচি, রাওয়ালপিন্ডি ও মুলতানে। ক্রিকেটবিশ্বের অনেক তারকা ক্রিকেটাররা পিএসএলে খেলতে আসলেও এবাররে আসরে দেখা যাবে না বাংলাদেশের কোনো ক্রিকেটারকে। 

বাংলাদেশ-পাকিস্তান পূর্ণাঙ্গ সিরিজ এখনো শেষ হয়নি। সিরিজের তিনটি টি-টোয়েন্টি ও একটি টেস্ট খেলেছে দু'দল। মাঝখানে পিএসএলের সূচির কারণে সিরিজের বাকি অংশ অনুষ্ঠিত হবে এপ্রিলে। 

এদিকে পাকিস্তান সফরের মাঝে বাংলাদেশ সফরে আসছে জিম্বাবুয়ে। ফলে পাকিস্তান সুপার লিগে অংশগ্রহণের জন্য বাংলাদেশি কোনো ক্রিকেটার পাকিস্তান যেতে পারছেন না।   

বরাবরের মতো এবালৈঅ পিএসএলে অংশ নেবে ছয়টি দল। দলগুলো হলো—ইসলামাবাদ ইউনাইটেড, করাচি কিংস, লাহোর কালান্দার্স, মুলতান সুলতানস, পেশোয়ার জালমি ও কোয়েটা গ্ল্যাডিয়েটর্স। ইসলামাবাদের অধিনায়ক হিসেবে দায়িত্ব পালন করবেন শাদাব খান।করাচি কিংস, মুলতান সুলতানস, পেশোয়ার জালমি এবং কোয়েটা গ্ল্যাডিয়েটর্সের অধিনায়কত্বে থাকবেন যথাক্রমে ইমাদ ওয়াসিম, শান মাসুদ, ড্যারেন সামি ও সরফরাজ আহমেদ। লাহোর কালান্দার্সের অধিনায়ক এখনও নির্বাচন করা হয়নি।

ডেইলি বাংলাদেশ/এম