পা-মাথা-গলা চেপে ধরে চারজন, বাবার গলা কাটে ছেলে!

পা-মাথা-গলা চেপে ধরে চারজন, বাবার গলা কাটে ছেলে!

জয়পুরহাট প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ২১:৪৩ ৩১ মার্চ ২০২০   আপডেট: ২১:৫৩ ৩১ মার্চ ২০২০

হত্যাকাণ্ডে জড়িতরা

হত্যাকাণ্ডে জড়িতরা

পরের বুদ্ধিতে বাবাকে হত্যার সব প্রস্তুতি সম্পন্ন করে ছেলে।ভাড়া করা চারজন বাবার পা-মাথা-গলা চেপে ধরে। আর ধারালো ছুরি দিয়ে বাবার গলায় ছুরি চালায় ছেলে। বাবার মৃত্যুর পর লাশ কাঁধে নেয় ছেলে ও তার সহযোগী। এরপর লাশটি ঝোপের মধ্যে ফেলে দেয় তারা।

ছেলের হাতে বাবার এমন রোমহর্ষক হত্যার বর্ণনা দেয় পুলিশের হাতে গ্রেফতার চার অভিযুক্ত। ওই ভয়ানক ঘটনাটি ঘটেছে জয়পুরহাটের আমদই ইউনিয়নের সুন্দরপুর নয়া পাড়ায়। প্রতিপক্ষকে ফাঁসাতেই এমন কাজ করেছে বলে দাবি করছে গ্রেফতাররা।

মামলার বরাতে জয়পুরহাট সদর থানার এসআই মিজানুর রহমান জানান, সুন্দরপুর নয়া পাড়ার ভ্যান চালক আব্দুল জলিল আড়াই শতক জমির উপর বাড়ি বানিয়ে পরিবারসহ বসবাস করতেন। টাকার অভাবে প্রতিবেশী মোজাম হাজির কাছে বাড়িটি বিক্রি করেন তিনি। তবে রেজিস্ট্রি হয়নি। এ নিয়ে মোজামের ছেলের সঙ্গে বাড়ি বিক্রেতা জলিলের ছেলে মাহবুব রহমানের প্রায় সময় বাকবিতণ্ডা হত।

এর জেরে মোজামকে ফাঁসাতে ও বাড়ি হাতিয়ে নিতে পরিচিত ইসমাইলের পরামর্শে বাবাকে হত্যার পরিকল্পনা করে মাহবুব। বাবাকে হত্যা করে মোজামকে ফাঁসিয়ে টাকা ও বাড়ি হাতিয়ে নেয়ার উদ্দেশ্যে নয়া পাড়ার আব্দুর রশিদের ছেলে মিজানুর রহমান, তহির উদ্দীনের ছেলে দুলাল হোসেন, আব্দুল মজিদের ছেলে লিটন মন্ডল ও আব্দুল মজিদের ছেলে বাবু মন্ডলকে এক লাখ টাকায় ভাড়া করে সে।

তিনি আরো জানান, ২৭ মার্চ রাতে ভ্যান নিয়ে ত্রিমোহনী সেতুর কাছে আব্দুল জলিল পৌঁছালে পাঁচজন মিলে হত্যাকাণ্ড সম্পন্ন করে। এ ঘটনায় অনেক খোঁজাখুঁজির পর সেতুর নিজে ভ্যানচালকের মরদেহ দেখেন স্থানীয়রা। পরে খবর পেয়ে মরদেহটি উদ্ধার করে জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতাল মর্গে পাঠায় পুলিশ।

জয়পুরহাট থানার ওসি আব্দুল লতিফ খাঁন জানান, আব্দুল জলিল হত্যায় ছেলেকে সন্দেহ করা হয়। তাকে আটক করা হয়েছে। আটকের পর বাবাকে হত্যার কথা স্বীকার করেছে সে। এছাড়া হত্যাকাণ্ডে জড়িত চারজনকে গ্রেফতার করা হয়েছে। তারা মঙ্গলবার দুপুরে জয়পুরহাটের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে। পুলিশ রিমান্ডের আবেদন করলে দুলাল ও মিজানের একদিনের জিজ্ঞাসাবাদের অনুমতি দেয় আদালত।

ডেইলি বাংলাদেশ/এমকেএ