Alexa পা ধরে পরকীয়া প্রেমিক, মা কাটে গলা! 

পা ধরে পরকীয়া প্রেমিক, মা কাটে গলা! 

চট্টগ্রাম প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৫:৫৮ ২০ অক্টোবর ২০১৯   আপডেট: ১৬:২৮ ২০ অক্টোবর ২০১৯

ছবি : সংগৃহীত

ছবি : সংগৃহীত

পরকীয়া প্রেমিকের সঙ্গে শারীরিক সম্পর্ক করার দৃশ্য দেখে ফেলায় চার বছরের শিশু মেয়ে বিবি ফাতেমাকে গলায় ছুরি চালিয়ে হত্যা করে মা। পরে পরকীয়া প্রেমিক মাইন উদ্দিনের সহায়তায় তিনি হত্যা করে তার স্বামী আবু তাহেরকেও।    

রোববার  বেলা সাড়ে ১১টায় চট্টগ্রামের দামপাড়ার পুলিশ সদর দফতরে সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের (সিএমপি) অতিরিক্ত কমিশনার (অপরাধ) আমেনা বেগম।

আমেনা বেগম আরো জানান, মাইন উদ্দিনের গুদামে চাকরি করতেন ওই নারীর স্বামী আবু তাহের। সে সুবাধেই তার সঙ্গে মাইন উদ্দিনের পরিচয় ও পরকীয়া।

ঘটনার দিন সকালে মাইন উদ্দিনের সঙ্গে শারীরীক সম্পর্ক করার সময় দেখে ফেলে শিশু ফাতেমা। স্বামীকে বলে দিতে পারে এমন সন্দেহে শিশু মেয়েকে গলায় ছুরি চালিয়ে হত্যা করেন তিনি। এ সময় পরকীয়া প্রেমিক মাইন উদ্দিন শিশুটির পা চেপে ধরেছিলো। আবু তাহের বাসায় ফিরলে তাকেও হত্যা করেন তারা, জানান আমেনা বেগম।

তিনি আরো জানান, ঘটনার পর চট্টগ্রাম থেকে পালিয়ে গিয়েছিলেন মাইনুল। অভিযান চালিয়ে তাকে নোয়াখালী থেকে গ্রেফতার করে বন্দর থানা পুলিশ।

শনিবার সকাল ১১টার দিকে নগরের বন্দরের নিমতলা এলাকায় স্থানীয় বুচুইক্যা কলোনির একটি বাসা থেকে বাবা-মেয়ের গলাকাটা মরদেহ উদ্ধার করে পুলিশ।

হত্যাকাণ্ডের পর নিহত আবু তাহেরের বড় ভাই মো. নুর আলম বাদী হয়ে বন্দর থানায় হত্যা মামলা করেন। আবু তাহের নোয়াখালীর কোম্পানীগঞ্জের চরঘাটা গ্রামের মো. মোস্তফার ছেলে।

ডেইলি বাংলাদেশ/জেএইচ/এআর