Alexa পা দিয়ে ক্যারেম খেললেন হাতবিহীন যুবক, ভিডিও ভাইরাল

পা দিয়ে ক্যারেম খেললেন হাতবিহীন যুবক, ভিডিও ভাইরাল

সোশ্যাল মিডিয়া ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ০৭:৫০ ২৭ জানুয়ারি ২০২০   আপডেট: ০৭:৫৪ ২৭ জানুয়ারি ২০২০

ভিডিও থেকে নেয়া স্ক্রিনশট

ভিডিও থেকে নেয়া স্ক্রিনশট

শরীরের প্রতিটি অঙ্গ আল্লাহর বিশাল উপহার। সেই অঙ্গ কাজে লাগিয়ে আমরা দৈনন্দিন কাজ করি। এর মধ্যে কোনো অঙ্গ কাটা পড়লে আমরা অক্ষম হয়ে যাই। তবে অঙ্গ কম থাকলেও ইচ্ছা শক্তির কারণে অনেক কিছু সম্ভব। সম্প্রতি দুই হাতবিহীন এক যুবক তার পা দিয়ে ক্যারেম খেলে সেই ইচ্ছা শক্তির বার্তা দিয়েছেন। আর সেই অনূপ্রেরণামূলক দৃশ্য ধারণ করা একটি ভিডিও ফেসবুকের কল্যাণে দেখা গেছে। এরইমধ্যে ওই ভিডিওটি ভাইরাল হয়ে পড়েছে।

বৃহস্পতিবার শিব নায়েক নামের একটি ফেসবুকের অ্যাকাউন্ট থেকে ওই ভিডিওটি আপলোড করা হয়। তিনি ভিডিওর ক্যাপশনে লিখেন, আমাদের কি ফাঁকিবাজি করার কারণ রয়েছে? অসম্ভব বলতে কিছুই না। এরপর ভিডিওটিতে প্রায় সাড়ে আট লাখ লোক যুবকের পায়ের কসরত দেখেছেন। এছাড়া ওই ভিডিওটিতে ১০ হাজার লাইক ও ৩০ হাজার শেয়ার এবং ৮৮৭টি কমেন্ট করা হয়েছে।

৫৯ সেকেন্ডের ভিডিওটি দেখা যায়, সাদা টি-শার্টে পরা যুবক ক্যারম বোর্ডের সামনে দাঁড়িয়ে রয়েছেন। তার দুটি হাত নেই। তার সঙ্গের লোকেরা স্বাভাবিকভাবেই হাত দিয়ে ক্যারম খেলছেন। কিন্তু যুবকের পালা আসতেই উঠে দাঁড়ান তিনি। এরপর বোর্ডে পা তুলে পেশাদারিত্বের সঙ্গে স্ট্রাইকারটি ধরেন। তারপর ক্যারেমের বোর্ড থেকে একের পর এক চারটি গুটি পকেটে ফেলে দেন ওই যুবক। এমন প্রতিভা দেখে অবাক নেটিজেনরা। তার পায়ের দক্ষতা আর পকেটে গুটি ফেলায় একজনের পরামর্শ দিলেন, ইন্ডিয়া’স গট ট্যালেন্টে (রিয়ালিটি শো) যাও ভাই।

>>ভিডিও দেখতে ক্লিক করুন<<

ডেইলি বাংলাদেশ/এমকেএ