Alexa পাবনায় জুট মিলে আগুন

পাবনায় জুট মিলে আগুন

পাবনা প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ০০:০২ ৮ অক্টোবর ২০১৯   আপডেট: ০০:০৪ ৮ অক্টোবর ২০১৯

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

পাবনা শহরের ব্রজনাথপুরে সোমবার সন্ধ্যায় মাসপো জুট মিলে আগুন লেগেছে। তাৎক্ষণিক খবর পেয়ে স্থানীয় ও ফায়ার সার্ভিসের চারটি ইউনিটের কর্মীরা এক ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে। 

মাসপো জুট মিলের উপ-ব্যবস্থাপনা পরিচালক (ডিএমডি) মো. আলীমুজ্জামান বিশ্বাস পনি জানান, আগুনে প্রায় ১০০ টন পাট পুড়ে গেছে। এছাড়া যন্ত্রপাতিসহ প্রায় ৬০ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। 

ফায়ার সার্ভিসের সহকারী পরিচালক সাইফুল ইসলাম জানান, আগুনের ঘটনায় অনেক পাট পুড়ে গেছে এবং যন্ত্রপাতির ক্ষয়ক্ষতি হয়েছে। শট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে বলে ধারণা করা হচ্ছে। তবে এ ঘটনার তদন্ত চলছে। 

পাবনা সদর থানার ওসি মো. নাছিম আহমেদ বলেন, পুলিশ, স্থানীয় ও ফায়ার বিগ্রেডের চারটি ইউনিট তাৎক্ষণিক কাজ করায় ক্ষয়ক্ষতির পরিমাণ কমানো সম্ভব হয়েছে। 

এদিকে, আগুনের খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন পাবনা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম ফারুক প্রিন্স এমপি, জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক শিবলী সাদিক, শেখ রনি, ফাহিমুল কবীর খান শান্তসহ আওয়ামী লীগ ও যুবলীগ ও ছাত্রলীগের নেতারা। এছাড়া প্রগতি ইন্সুরেন্স লিমিডেটের পাবনা শাখার ব্যবস্থাপক এইএচএম রায়হানও ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

ডেইলি বাংলাদেশ/এমকেএ