Alexa পাবনায় ছোট ভাই ও বউকে কুপিয়ে জখম 

পাবনায় ছোট ভাই ও বউকে কুপিয়ে জখম 

নিজস্ব প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ০১:০৬ ২৪ মে ২০১৯   আপডেট: ০১:১০ ২৪ মে ২০১৯

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

পাবনায় পারিবারিক দ্বন্দ্বের জেরে ছোট ভাইয়ের বউকে হাতুড়ি দিয়ে পিটিয়ে জখম এবং ভাইকে কুড়াল দিয়ে কুপিয়ে আহত করেছে বড় ভাই।

মঙ্গলবার রাত ৯টার দিকে জেলার ফরিদপুর উপজেলার হাদল গ্রামে এ ঘটনা ঘটে। আহতদের পাবনা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জানা যায়, মৃত আবুল হোসেনের ছেলে কুতুবউদ্দিন বকুল (৫২) এক সপ্তাহ যাবৎ তার ছোট ভাই হাজ্জাতুল্লা বাবু ও বউ এর কাছে ৩০ হাজার টাকা ধার চেয়ে আসছিল। ভাইয়ের বউ টাকা দিতে অপারগতা প্রকাশ করায় ক্ষিপ্ত হয়ে পূর্বপরিকল্পিতভাবে এ মারপিটের ঘটনা ঘটায়। 

ওই দিন রাতে বকুল তার ছেলে ওমর ফারুক (২৫), স্ত্রী চম্পা খাতুন (৪৮), মেয়ে রিতা খাতুন (২৭) মিলে ছোট ভাই বাবুর ঘরের বেড়া কেটে ভেতরে ঢোকার চেষ্টা করে। পরে ব্যর্থ হয়ে তারা ঘরের দরজা দিয়ে জোর করে ঢুকে‌। 

এ সময় মারপিট করে ড্রয়ার ভেঙে ৩০ হাজার টাকা নিয়ে যায় তারা। এ অবস্থায় ছোট ভাইয়ের মেয়ে বন্যা বাধা দিতে গেলে তাকেও পিটিয়ে আহত করে।  

আহত ছোট ভাই বাবু জানান, আমার পরিবারের সদস্য সংখ্যা কম এবং দুর্বল হওয়ায় বড় ভাইয়ের পরিবারের লোকজন প্রায়ই এ ধরনের আক্রমণ চালায়। 

মামলা করা হয়েছে কি না জানতে চাইলে তিনি বলেন, কোনো মামলা করা হয়নি। তবে ওসিকে জানিয়ে রাখা হয়েছে। আমি সুস্থ হয়ে থানায় গিয়ে যা করার করবো।

ডেইলি বাংলাদেশ/এস. আর/ জেডআর

Best Electronics
Best Electronics
শিরোনামকুমিল্লার বাগমারায় বাস-অটোরিকশা সংঘর্ষে নারীসহ নিহত ৭ শিরোনামবন্যায় কৃষিখাতে ২শ’ কোটি টাকার বেশি ক্ষতি হবে না: কৃষিমন্ত্রী শিরোনামচামড়ার অস্বাভাবিক দরপতনের তদন্ত চেয়ে করা রিট শুনানিতে হাইকোর্টের দুই বেঞ্চের অপারগতা প্রকাশ শিরোনামচামড়া নিয়ে অস্থিতিশীল পরিস্থিতি সমাধানে বিকেলে সচিবালয়ে বৈঠক শিরোনামডেঙ্গু: গত ২৪ ঘণ্টায় হাসপাতালে ভর্তি ১৭০৬ জন: স্বাস্থ্য অধিদফতর শিরোনামডেঙ্গু নিয়ে স্বাস্থ্য মন্ত্রণালয়ের প্রতিবেদন দুপুরে আদালতে উপস্থাপন শিরোনামডেঙ্গু রোগীর সংখ্যা কমছে: সোহরাওয়ার্দী হাসপাতালের পরিচালক শিরোনামইন্দোনেশিয়ায় ফেরিতে আগুন, দুই শিশুসহ নিহত ৭ শিরোনামআফগানিস্তানে বিয়ের অনুষ্ঠানে বোমা হামলা, নিহত বেড়ে ৬৩