Alexa পাপনকে ক্রিকেটারদের উপেক্ষা

পাপনকে ক্রিকেটারদের উপেক্ষা

ক্রীড়া প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৮:০০ ২৩ অক্টোবর ২০১৯   আপডেট: ১৮:৩১ ২৩ অক্টোবর ২০১৯

ছবি : ডেইলি বাংলাদেশ

ছবি : ডেইলি বাংলাদেশ

১১ দফার দাবিতে ধর্মঘটের ডাক দিয়েছেন বাংলাদেশের ক্রিকেটাররা। আর এ নিয়ে উত্তাল বাংলাদেশ। চলমান সংকট নিরসনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সাক্ষাৎ করেছেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন। গণভবন থেকে সরাসরি বিসিবিতে গিয়ে ক্রিকেটারদের অপেক্ষায় ছিলেন বিসিবি সভাপতি। কিন্তু পাপনের ডাকে সাড়া দিলেন না ক্রিকেটাররা। উল্টো নিজেরাই ডেকে বসলেন সংবাদ সম্মেলন।

বুধবার প্রধানমন্ত্রীর সঙ্গে আলোচনা শেষে দুপুর সাড়ে ৩টার দিকে বিসিবিতে আসেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন ও নাঈমুর রহমান দুর্জয়।

বিসিবি মিডিয়া কমিটির চেয়ারম্যান জানান, ‘বোর্ড প্রধান ও নাঈমুর রহমান গণভবনে গিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে দেখা করে এসেছেন। তারা বোর্ডে আছেন। বিসিবির অন্য পরিচালকরাও আছেন। সবাই এখন ক্রিকেটারদের জন্য অপেক্ষা করছেন। দুয়ার খোলা রেখে সন্ধ্যা পর্যন্ত ক্রিকেটারদের জন্য অপেক্ষা করা হবে। সন্ধ্যার পরও যদি ক্রিকেটাররা আসার কথা বলেন, তবে আরো অপেক্ষা করা হবে। আপনাদের সাংবাদিকদের মাধ্যমে ক্রিকেটারদের সেই বার্তাটা আবার দিচ্ছি।’

এর আগে সকালেই বিসিবির প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী জানিয়েছিলেন, ক্রিকেটারদের সঙ্গে বসার জন্য আগ্রহী বিসিবি। আগ্রহের বিষয়টি দুপুরে আরো একবার তিনি সাংবাদিকদের জানান।

তবে দিনভর ক্রিকেটারদের পক্ষ থেকে কোনো সাড়া পাওয়া যায়নি। বিকেলের দিকে ক্রিকেটারদের পক্ষ থেকে জানানো হয়, সন্ধ্যায় রাজধানীর এক হোটেলে সংবাদ সম্মেলন করবেন তারা। এখান থেকেই ক্রিকেটারদের ধর্মঘটের পরবর্তী অবস্থা জানা যাবে।

ডেইলি বাংলাদেশ/আরএস/এস