পান খেতে বাইরে গেলেন বাবা-মা, এই সুযোগে ধর্ষণ

পান খেতে বাইরে গেলেন বাবা-মা, এই সুযোগে ধর্ষণ

লালমনিরহাট প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৪:০০ ১৮ ফেব্রুয়ারি ২০২০  

প্রতীকী ছবি

প্রতীকী ছবি

লালমনিরহাটের হাতীবান্ধায় দশ বছরের এক শিশুকে ধর্ষণ করেছে লাজু নামে এক ভুট্টা ব্যবসায়ী। এ ঘটনায় ধর্ষকের বাবাকে গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার (১৭ ফেব্রুয়ারি) রাত ৯টার দিকে উপজেলার দক্ষিণ পারুলিয়ার জেলে পল্লিতে এ ঘটনা ঘটে। লাজু ওই এলাকার রাজ্জাক খলিফার ছেলে।

শিশুটির বাবা ডেইলি বাংলাদেশকে জানান, প্রতিদিনের মতো সোমবার রাতে খাবার খেয়ে শিশুটির বাবা-মা বাড়ির পাশে দোকানে পান খেতে যান। এই সুযোগে লাজু ঘরে প্রবেশ করে ওই শিশুকে ধর্ষণ করেন। এ সময় শিশুটির চিৎকারে তারা বাড়িতে এলে লাজু পালিয়ে যান। পরে স্থানীয়দের সহযোগিতায় ওই মেয়েকে হাতীবান্ধা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে লালমনিরহাট সদর হাসপাতালে পাঠানো হয়।

ছবি: ডেইলি বাংলাদেশপারুলিয়া ইউপি চেয়ারম্যান শফিউল আলম রোকন ডেইলি বাংলাদেশকে ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, বিষয়টি জানার পর পরই থানায় অবগত করা হলে পুলিশ এসে ধর্ষককে না পেয়ে তার বাবা রাজ্জাক খলিফাকে আটক করে।

হাতীবান্ধা থানার ওসি উমর ফারুক বলেন, ধর্ষকের বাবাকে থানায় নিয়ে আসা হয়েছে। এখনো থানায় লিখিত অভিযোগ পাইনি। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

ডেইলি বাংলাদেশ/আরএম