Alexa পানি পানের অজুহাতে পালাল আসামি, ফের গ্রেফতার

পানি পানের অজুহাতে পালাল আসামি, ফের গ্রেফতার

পিরোজপুর প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৭:৫২ ১২ সেপ্টেম্বর ২০১৯  

ছবি : ডেইলি বাংলাদেশ

ছবি : ডেইলি বাংলাদেশ

পানি পানের অজুহাতে পুলিশকে ধাক্কা মেরে পিরোজপুর সদর থানার হাজত থেকে হত্যা মামলার এক আসামি পালিয়েছে। বৃহস্পতিবার সকালে এ ঘটনা ঘটে।

পালিয়ে যাওয়া আসামির নাম সালমান খান। তবে পালিয়ে বেশিক্ষণ থাকতে পারেননি। দুপুরে ফের তাকে গ্রেফতার করেছে পুলিশ। সদর উপজেলার চলিশা চাঁন মাঝির ব্রিজ এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

সালমান উপজেলার কলাখালী গ্রামের দুলাল খানের ছেলে। কলাখালীর যুবলীগ কর্মীর জয় হত্যা মামলা ছাড়াও তার বিরুদ্ধে মাদক ও নারী নির্যাতনসহ চারটি মামলা রয়েছে।

বৃহস্পতিবার সকাল ৭টার দিকে থানা হাজতে থাকা সালমান পানি পান করার অজুহাত দেখিয়ে পুলিশ ধাক্কা মেরে দৌড়ে পালিয়ে যায়। 

সদর থানার ওসি নুরুল ইসলাম বাদল জানান, সকালে সুযোগ নিয়ে আসামি পালিয়ে গেলেও পরে দুপুর ৩টার দিকে তাকে ফের গ্রেফতার করা হয়েছে। 

অ্যাডিশনাল এসপি (প্রশাসন ও তদন্ত) মোল্লা আজাদ হোসেন জানান, থানা থেকে আসামি পলায়নের ঘটনায় কারো অবহেলা পাওয়া গেলে তার বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

ডেইলি বাংলাদেশ/জেএইচ

শিরোনামবঙ্গবন্ধু বিপিএলের উদ্বোধনী ম্যাচে সিলেট থান্ডারকে ৫ উইকেটে হারালো চট্টগ্রাম চ্যালেঞ্জার্স শিরোনামমানবতাবিরোধী অপরাধের মামলায় রাজশাহীর বোয়ালিয়ার মো. আব্দুস সাত্তার ওরফে টিপু সুলতানকে মৃত্যুদণ্ড দিয়েছেন আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনাল শিরোনামঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে বিমান বাহিনীর মহড়ার কারণে আজ বুধবার সকাল সাড়ে ১০টা থেকে দুপুর ১২টা ৫০ মিনিট পর্যন্ত সব ধরনের উড়োজাহাজ ওঠা-নামা বন্ধ থাকবে শিরোনামরোহিঙ্গাসহ অন্য সংখ্যালঘু নিপীড়নের জন্য মিয়ানমারের সেনাপ্রধানসহ শীর্ষ চার সামরিক কর্মকর্তার ওপর নতুন করে নিষেধাজ্ঞা আরোপ করেছে মার্কিন যুক্তরাষ্ট্র শিরোনামপদ্মা সেতুর দুই হাজার ৭০০ মিটার দৃশ্যমান হবে আজ