Alexa পাকিস্তান সফরে টাইগারদের প্রস্তুতি শুরু আজ

পাকিস্তান সফরে টাইগারদের প্রস্তুতি শুরু আজ

স্পোর্টস ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১১:৩৯ ১৯ জানুয়ারি ২০২০  

ফাইল ফটো

ফাইল ফটো

আর মাত্র পাঁচদিন পরেই পাকিস্তানের মাটিতে টি-টোয়েন্টি সিরিজে মাঠে নামবে মাহমুদউল্লাহ রিয়াদের নেতৃত্বাধীন বাংলাদেশ। তিন ম্যাচের এই সিরিজকে সামনে রেখে আজ রোববার থেকে প্রস্তুতি ক্যাম্প শুরু করছে টাইগাররা। 

বঙ্গবন্ধু বিপিএলের কারণে এতোদিন পাকিস্তান সফরের প্রস্তুতি নিতে পারেনি বাংলাদেশ ক্রিকেট দল। সফরের আগে আজ থেকে তিন দিনের এই প্রস্তুতি ক্যাম্প দিয়ে নিজেদের ঝালাই করে নেবেন মাহমুদউল্লা-মুস্তাফিজরা। 

প্রস্তুতি ক্যাম্পের প্রথমদিন অনুশীলন শুরু হবে বেলা ২টায়। সোমবার এবং মঙ্গলবার বেলা একটা থেকে অনুশীলনে নামবে টাইগাররা। প্রধান কোচ রাসেল ডমিঙ্গো এবং ফিজিও জুলিয়ান ক্যালেফাতোর তত্ত্বাবধানে অনুষ্ঠিত হবে এই ক্যাম্প। 

আগামী ২৩ জানুয়ারি পাকিস্তান যাবে বাংলাদেশ টি-টোয়েন্টি দল। আগামী ২৪, ২৫ ও ২৭ জানুয়ারি তিনটি টি-টোয়েন্টি খেলবে দুই দল। সবগুলো ম্যাচই অনুষ্ঠিত হবে লাহোরে। ২৮ জানুয়ারি দেশে ফিরবে টাইগাররা। 

বাংলাদেশের টি-টোয়েন্টি স্কোয়াড: মাহমুদউল্লাহ রিয়াদ (অধিনায়ক), তামিম ইকবাল, সৌম্য সরকার, মোহাম্মদ নাঈম, নাজমুল হোসেন শান্ত, লিটন দাস, মোহাম্মদ মিথুন, আফিফ হোসেন ধ্রুব, মাহেদী হাসান, আমিনুল ইসলাম বিপ্লব, মুস্তাফিজুর রহমান, শফিউল ইসলাম, আল-আমিন হোসেন, রুবেল হোসেন ও হাসান মাহমুদ। 

ডেইলি বাংলাদেশ/এম