Alexa পাকিস্তানে যাওয়ার সময় যে সারপ্রাইজ পান টাইগাররা 

পাকিস্তানে যাওয়ার সময় যে সারপ্রাইজ পান টাইগাররা 

স্পোর্টস ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৭:১৯ ২৩ জানুয়ারি ২০২০  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

প্রথমবারের মতো টি-টোয়েন্টি সিরিজ খেলতে পাকিস্তানে পৌঁছেছে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল। বাংলাদেশ বিমানের একটি বিশেষ ফ্লাইটে বুধবার রাতে ঢাকা ছাড়ে বাংলাদেশ দল। রাত সাড়ে ১১টায় নিরাপদে পাকিস্তানে পৌঁছেছে টাইগাররা। তবে বিমানযাত্রার এ অল্পসময়ের মাঝেই তাদের সারপ্রাইজ দেন বিমানের কর্তারা।

১৫ জন ক্রিকেটার ছাড়াও কোচিং স্টাফ, সাপোর্ট স্টাফ মিলে ২৩ সদস্যের দল গিয়েছে পাকিস্তানে। এছাড়া দলের সঙ্গে আছেন বিসিবির ক্রিকেট পরিচালনা প্রধান আকরাম খান, প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন সহ একাধিক গণমাধ্যমকর্মী। 

যাত্রা পথে ক্রিকেটারদের ভ্রমণ ক্লান্তি ও উৎকণ্ঠা দূর করার চেষ্টা করেন বিমানের কর্মকর্তারা। সবাইকে অবাক করে ক্রিকেটারদের নিয়ে কেক কেটে সময়টা উদযাপন করা হয়। সঙ্গে ছিলেন নিরাপত্তা কর্মী ও সাংবাদিকরাও। 

এ বিষয়ে সাবেক ক্রিকেটার ও বিমান কর্মকর্তা সানোয়ার হোসেন বলেন, বিমানের পক্ষ থেকে বলা হয়েছে, আমরা তাদের পাকিস্তান নামিয়ে দিয়ে আসব। টুনার্মেন্ট শেষে আবারো তাদের নিয়ে আসব। 

সফরে এমন সারপ্রাইজ পেয়ে বেশ খোশমেজাজে ছিলেন বাংলাদেশ দলের ক্রিকেটাররা। শোনা যাচ্ছে, বাংলাদেশের ম্যাচকে ঘিরে নিরাপত্তাবলয় গড়ে তুলেছে পাকিস্তান সরকার। ১০ হাজারের বেশি পুলিশ সদস্যকে দায়িত্ব দিয়েছে পাঞ্জাবের স্বরাষ্ট্র মন্ত্রণালয়। এছাড়াও সিরিজ চলাকালীন দায়িত্বে থাকবেন ১৭ এসপি, ৪৮ ডিএসপি, ১৩৪ ইনসপেক্টর ও ৫৯২ জন আপার সাবঅর্ডিনেট।

লাহোরে আগামী ২৪, ২৫ ও ২৭ জানুয়ারি তিনটি টি-টোয়েন্টি খেলবে পাকিস্তান ও বাংলাদেশ। বৃহস্পতিবার বিকেলে এক বেলা অনুশীলন করে শুক্রবার প্রথম টি-টোয়েন্টি খেলতে নামবে মাহমুদউল্লাহর দল।

ডেইলি বাংলাদেশ/এএল