Alexa পাকিস্তানে পৌঁছেছেন তামিম-মাহমুদউল্লাহরা

পাকিস্তানে পৌঁছেছেন তামিম-মাহমুদউল্লাহরা

স্পোর্টস ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ০১:০৮ ২৩ জানুয়ারি ২০২০   আপডেট: ০২:৫৩ ২৩ জানুয়ারি ২০২০

ছবি- সংগৃহীত

ছবি- সংগৃহীত

প্রথমবারের মতো টি-টোয়েন্টি সিরিজ খেলতে পাকিস্তানে পৌঁছেছেন তামিম ইকবাল ও মাহমুদউল্লাহরা। বাংলাদেশ বিমানের একটি বিশেষ ফ্লাইটে বুধবার রাতে ঢাকা ছাড়ে বাংলাদেশ দল। বুধবার রাত সাড়ে ১১টার দিকে টাইগাররা নিরাপদে পৌঁছান টাইগাররা। বিষয়টি নিশ্চিত করেছে বিসিবি সূত্র।

১৫ জন ক্রিকেটার বাদে কোচিং স্টাফ, সাপোর্ট স্টাফ মিলে ২৩ সদস্যের দল পাকিস্তানে গিয়েছেন। সঙ্গে আছেন বিসিবির ক্রিকেট পরিচালনা প্রধান আকরাম খান, প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন, জাতীয় নিরাপত্তা গোয়েন্দা সংস্থার (এনএসআই) দুই সদস্য ও একাধিক গণমাধ্যমকর্মী। 

শোনা যাচ্ছে, বাংলাদেশের ম্যাচকে ঘিরে নিরাপত্তাবলয় গড়ে তুলেছে পাকিস্তান সরকার। ১০ হাজারের বেশি পুলিশ সদস্যকে দায়িত্ব দিয়েছে পাঞ্জাবের স্বরাষ্ট্র মন্ত্রণালয়। এছাড়াও সিরিজ চলাকালীন দায়িত্বে থাকবেন ১৭ এসপি, ৪৮ ডিএসপি, ১৩৪ ইনসপেক্টর ও ৫৯২ জন আপার সাবঅর্ডিনেট।

লাহোরে আগামী ২৪, ২৫ ও ২৭ জানুয়ারি তিনটি টি-টোয়েন্টি খেলবে পাকিস্তান ও বাংলাদেশ। বৃহস্পতিবার বিকেলে একবেলা অনুশীলন করে শুক্রবার প্রথম টি-টোয়েন্টি খেলতে নামবে মাহমুদউল্লাহর দল।

বুধবার সন্ধ্যায় দেশ ছাড়ার আগে সংবাদমাধ্যমের সঙ্গে কথা বলেছেন বেশ কয়েকজন ক্রিকেটার। দলে সিনিয়র কম, তাই জুনিয়রদের দায়িত্ব নিয়ে খেলতে হবে বলে মনে করেন সৌম্য সরকার। তিনি বলেন, অনেক সিনিয়রই নাই, থাকলে অবশ্যই ভালো হতো। আমরা যারা জুনিয়র আছি,  সবাইকে দায়িত্ব নিয়ে খেলতে হবে। চেষ্টা করবো ব্যাটিং-বোলিং দুই বিভাগেই নিজের সেরাটা দেয়ার।

ডেইলি বাংলাদেশ/আরএ