Alexa পাঁচ বছর আগের বিয়ের গোপন ভিডিও প্রকাশ করলেন সোহা

পাঁচ বছর আগের বিয়ের গোপন ভিডিও প্রকাশ করলেন সোহা

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৭:৩৬ ২৫ জানুয়ারি ২০২০  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

সংসার জীবনের পাঁচ বছর পার করে ফেললেন অভিনেতা কুণাল খেমুর ও অভিনেত্রী সোহা আলি খান। শনিবার তাদের বিবাহ বার্ষিকী। দিনটি উপলক্ষ্যে বিয়ের দিনের অদেখা ভিডিও শেয়ার করেছেন সোহা আলি খান। যেখানে সোহা-কুণালের পরিণয়বদ্ধ হওয়ার আগের মুহূর্তের প্রস্তুতিও উঠে এসেছে।

শুধু তাই নয়, তাদের বিয়ের সেলিব্রেশনে উঠে এসেছেন পতৌদি ও খেমু পরিবারের সদস্যদের আনন্দঘন মহূর্তও। যেখানে ছিলেন শর্মিলা ঠাকুর, সাইফ আলি খান, করিনা কাপুরের মতো তারকারা। ভিডিওতে তাদের একসঙ্গে নাচতেও দেখা গেছে। 

ভিডিওটি শেয়ারের সঙ্গে বিবাহবার্ষিকীর জানিয়ে কুণালকে শুভেচ্ছাও জানিয়েছেন সোহা। ভিডিওটি শেয়ার করেছেন কুণাল নিজেও। সেখানে কুণাল সোহাকে উদ্দেশ্য করে লিখেছেন, শুভ বিবাহবার্ষিকী। একসঙ্গে দেখতে দেখতে পাঁচ বছর কাটিয়ে ফেললাম। 

তিনি আরো লেখেন, আমাকে এতোটা সুন্দর আনন্দে ভরা বিবাহিত জীবন উপহার দেয়ার জন্য ধন্যবাদ। সমস্ত হাসি কান্নায় পাশে থাকার জন্য ধন্যবাদ। আমাকে তোমার সন্তানের বাবা হতে দেয়ার সুযোগ দিয়ে যে নতুন জীবন তুমি দিয়েছ, তার জন্যও ধন্যবাদ।

বিয়ের আগে প্রেম করেছেন সোহা-কুণাল। এরপর ২০১৪ সালে প্যারিসে সোহাকে বিয়ের প্রস্তাব দেন কুণাল। পরের বছর বিবাহ বন্ধনে আবদ্ধ হন তারা। এর বছর দুই পর এ তারকা দম্পতির ঘর আলোকিত করে জন্ম নেয় ইনায়া নওমী নামের কন্যা সন্তান। 

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন- সোহা-কুণালের বিয়ের দিনের অদেখা ভিডিও

ডেইলি বাংলাদেশ/এনএ