Alexa পর্নো ভিডিও ‘পোস্ট করলেন’ মাহিয়া মাহি!

পর্নো ভিডিও ‘পোস্ট করলেন’ মাহিয়া মাহি!

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৩:৪৮ ২৫ মে ২০১৯   আপডেট: ১৯:৪৫ ২৫ মে ২০১৯

ছবি : সংগৃহীত

ছবি : সংগৃহীত

বড় পর্দায় নেই, সামাজিক যোগাযোগমাধ্যমেও নিয়মিত দেখা যায় না মাহিয়া মাহিকে। হুট করেই শনিবার মাহির ফেসবুক ফ্যান পেজ থেকে একটি পর্নো ভিডিও পোস্ট করা হয়।

সকাল ১১ টা ৪ মিনিটে ৫ মিনিট ৩৬ সেকেন্ডের একটি ভিডিও প্রকাশ করা হয় ওই ফেসবুক পেইজ থেকে। পরে খোঁজ নিয়ে জানা যায়, মাহিয়া মাহির ফেসবুক ফ্যান পেজ হ্যাকড করে এমন কাণ্ড ঘটিয়েছে হ্যাকাররা। তবে মুঠোফোন বন্ধ থাকায় মাহিয়া মাহির সঙ্গে এ বিষয়ে যোগাযোগ করা সম্ভব হয়নি।

মাহির শুরুটা ছিল শুধু একটা টেলিভিশন বিজ্ঞাপনে কাজ করার মধ্য দিয়ে। তিনি নিজের সংসারের প্রয়োজনে মাঝে খানিকটা সময় বিরতি নিয়েছিলেন। ২০১২ সালে ‘ভালোবাসার রঙ’ছবির মাধ্যমে ঢাকাই ছবিতে অভিষেক হয় মাহির।

ডেইলি বাংলাদেশ/এনকে

Best Electronics
Best Electronics
শিরোনামকুমিল্লার বাগমারায় বাস-অটোরিকশা সংঘর্ষে নারীসহ নিহত ৭ শিরোনামবন্যায় কৃষিখাতে ২শ’ কোটি টাকার বেশি ক্ষতি হবে না: কৃষিমন্ত্রী শিরোনামচামড়ার অস্বাভাবিক দরপতনের তদন্ত চেয়ে করা রিট শুনানিতে হাইকোর্টের দুই বেঞ্চের অপারগতা প্রকাশ শিরোনামচামড়া নিয়ে অস্থিতিশীল পরিস্থিতি সমাধানে বিকেলে সচিবালয়ে বৈঠক শিরোনামডেঙ্গু: গত ২৪ ঘণ্টায় হাসপাতালে ভর্তি ১৭০৬ জন: স্বাস্থ্য অধিদফতর শিরোনামডেঙ্গু নিয়ে স্বাস্থ্য মন্ত্রণালয়ের প্রতিবেদন দুপুরে আদালতে উপস্থাপন শিরোনামডেঙ্গু রোগীর সংখ্যা কমছে: সোহরাওয়ার্দী হাসপাতালের পরিচালক শিরোনামইন্দোনেশিয়ায় ফেরিতে আগুন, দুই শিশুসহ নিহত ৭ শিরোনামআফগানিস্তানে বিয়ের অনুষ্ঠানে বোমা হামলা, নিহত বেড়ে ৬৩