Alexa পর্দায় ফিরছেন মাহি

পর্দায় ফিরছেন মাহি

বিনোদন প্রতিবেদক- ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ২০:১১ ১১ জুন ২০১৯   আপডেট: ২০:১৬ ১১ জুন ২০১৯

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

চলতি বছর নতুন কোনো ছবিতে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হননি ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা মাহিয়া মাহি। তবে কথাবার্তা চলছে। নতুন সিনেমার খবর না দিলেও এলো অন্য খবর। এবার মুক্তি পেতে যাচ্ছে মাহিয়া মাহি অভিনীত নতুন সিনেমা ‘অবতার’। মাহমুদ হাসান শিকদার পরিচালিত সিনেমাটি আগামী ১৯ জুলাই সারা দেশে ছবিটি মুক্তি পাবে।

সাগা এন্টারটেইনমেন্ট প্রোযোজিত এই ছবিটির কাহিনী, সংলাপ ও চিত্রনাট্য করেছেন নির্মাতা নিজেই। এতে মাহির সঙ্গে অভিনয় করেছেন এক সময়ের জনপ্রিয় চিত্রনায়ক আমির খান। ২০১৭ সালের ডিসেম্বরে ‘অবতার’র শুটিং শুরু হয়। শেষ হয় ২০১৮ সালের ডিসেম্বরে। আর গেল মার্চ মাসে আনকাট সেন্সর ছাড়পত্র পায় ছবিটি। 

ছবিটি নিয়ে নির্মাতা বলেন, সেন্সর ছাড়পত্র হাতে পাওয়ার পর ‘অবতার’ মুক্তি দেয়ার জন্য ভালো একটা দিন খুঁজছিলাম। অবশেষে ১৯ জুলাই মুক্তির তারিখ ঠিক করেছি। কয়েক সপ্তাহের মধ্যে অনলাইনে সিনেমার টিজার প্রকাশ করবো। আশা করছি দর্শকদের ভালো লাগবে সিনেমাটি।

মানব সভ্যতার শুরু থেকে ভালো আর মন্দের ভারসাম্য দোদুল্যমান। আজ আমাদের সভ্যতা ভারসাম্যহীন, অসুস্থ, জীর্ণ। অশুভ শক্তির কালো ছায়ায় বিকলাঙ্গ। এখানে শিশুর খাদ্যে বিষ, স্কুলের বাচ্চারা মাদকাসক্ত, ছোট শিশু ধর্ষিত। মানবতা রক্ষায় কোথাও কোনো দেবতার আগমনী বার্তা নেই।

তবুও সভ্যতার দায় মেটাতে কাউকে না কাউকে প্রতিবাদের চিৎকার দিতেই হয়, হাতে নিতে হয় মুক্তির ঝাণ্ডা, হতে হয় অবতার। এই অবতারদের গল্প নিয়ে এগিয়ে গেছে ছবিটির কাহিনী।

‘অবতার’ সিনেমাটিতে মোট পাচঁটি গান থাকছে। এতে কণ্ঠ দিয়েছেন কণ্ঠ দিয়েছেন ন্যানসি, এসআই টুটুল, কিশোর ও পুলক। গানগুলো লিখেছেন শহীদুল্লাহ ফরায়জী ও তারিক তুহিন। 

ডেইলি বাংলাদেশ/এনএ

Best Electronics
Best Electronics