Alexa পরীর সঙ্গে সজলের অন্তরঙ্গ ছবি ভাইরাল! 

পরীর সঙ্গে সজলের অন্তরঙ্গ ছবি ভাইরাল! 

বিনোদন প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ২০:২৮ ২৬ জানুয়ারি ২০২০   আপডেট: ২০:৩৩ ২৬ জানুয়ারি ২০২০

‘পাফ ড্যাডি’র দৃশ্যে অন্তরঙ্গ সজল-পরী

‘পাফ ড্যাডি’র দৃশ্যে অন্তরঙ্গ সজল-পরী

আলোচিত চিত্রনায়িকা পরীমনি ও ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা সজলের অন্তরঙ্গ দুটি ছবি রোববার বিকেল থেকে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়। এই ছবি দুটি নিয়ে ফেসবুকে চলছে আলোচনা-সমালোচনা। ছবি দুটি প্রথম প্রকাশ করেন ছোট পর্দার নির্মাতা সহিদ উন নবী। 

জানা গেছে, পরীমনি ও সজল জুটি বেঁধে অভিনয় করছেন ওয়েব সিরিজ ‘পাফ ড্যাডি’তে। রোববার এর শুটিং শুরু হয়েছে চলবে পহেলা ফেব্রুয়ারি পর্যন্ত। প্রথম দিনের শুটিংয়ে অংশ নিয়েছেন পরীমনি, সজল। ভাইরাল হওয়া ছবি দুটি শুটিংয়ের অনস্ক্রিনের একটি দৃশ্য। 

নির্মাতা সহিদ উন নবী বলেন, অনলাইন প্ল্যাটফর্ম বঙ্গবিডির জন্য ‘পাপ ড্যাডি’ নির্মাণ করা হচ্ছে। আমরা এখন গাজীপুরের ময়নারটেকে শুটিং করছি। ভাইরাল ছবিগুলো শুটিংয়ের সময় স্কিনে তোলা।

এ নির্মাতা জানান, রোম্যান্টিক-অ্যাকশন-থ্রিলার গল্পের ‘পাপ ড্যাডি’তে পরী অভিনয় করছেন টিনা চরিত্রে আর সজলকে দেখা যাবে সুলতানের ভূমিকায়। এতে আরো অভিনয় করছেন আবুল কালাম আজাদ, সালাউদ্দিন লাভলু, ইন্তেখাব দিনার, বিজরী বরকত উল্লাহসহ অনেকে।

ওয়েব সিরজিটির মূল গল্প মেহেদী হাসান ও মুশফিকুর রহমানের, কিছু অংশ চিত্রনাট্য করেছেন মাসুদ হাসান উজ্জ্বল। ১০ পর্বে ওয়েব সিরিজটি হওয়ার কথা থাকলেও ৭ পর্বে শেষ হচ্ছে এটি। 
 

ডেইলি বাংলাদেশ/এনএ