পরীক্ষায় ফেল, লেখাপড়ার খরচ ফেরত চাইল প্রেমিক!
Best Electronics

পরীক্ষায় ফেল, লেখাপড়ার খরচ ফেরত চাইল প্রেমিক!

আন্তর্জাতিক ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ২০:৪৩ ১১ মে ২০১৯   আপডেট: ২১:০১ ১১ মে ২০১৯

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

পরীক্ষায় ফেল করায় প্রেমিকাকে দায়ী করে পুরো পড়াশোনার খরচ পরিশোধ করতে বলেছে প্রেমিকাকে। এ ছাড়া ওই প্রেমিকাকে ভীতি প্রদর্শনও করেছেন প্রেমিক। এমন সব অভিযোগে তার প্রেমিকা পুলিশের কাছে হাজির হয়েছেন। ঘটনাটি ঘটেছে ভারতের আওরঙ্গবাদে।

সেখানে ব্যাচেলর অব হোমিওপ্যাথিক মেডিসিন অ্যান্ড সার্জারি (বিএইচএমএস) পড়াশোনা করেন ২১ বছর বয়সী ওই যুবক। তার বাড়ি বীড জেলায়। গত বছর তিনি ওই কোর্সে ভর্তি হন। প্রেমিকা তারই সহপাঠী। তার সঙ্গে প্রেম করতে গিয়ে তিনি পড়াশোনায় মন দেননি। ফলে প্রথম বর্ষের পরীক্ষায় অকৃতকার্য হন। এ জন্য চার বছরের ওই কোর্সের দ্বিতীয় বর্ষে উন্নীত হতে পারেননি প্রেমিক।

এ পরিস্থিতিতে প্রেমিকা তার সঙ্গে কথা বলা বন্ধ করে দেন। তার থেকে দূরে থাকাও শুরু করেন। কিন্তু মোবাইল ফোনে তাকে অব্যাহতভাবে ম্যাসেজ পাঠাতে থাকেন ওই যুবক। বার বার ওই তরুণীকে ফোনও করেন।

কিন্তু তিনি ফোন ধরেন না। এতে ওই প্রেমিকের মধ্যে ধারণা হয় যে, তাকে এড়িয়ে চলছে তার প্রেমিকা। ফলে তিনি সামাজিক যোগাযোগ মাধ্যমের আশ্রয় নেন। এতে প্রেমিকা, তার পিতা ও পরিবার নিয়ে পোস্ট দিতে থাকেন।

এক পর্যায়ে তিনি হুমকি দেন, ওই প্রেমিকার ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করে দেবেন। এতে লজ্জিত হন ওই প্রেমিকা। পরে তিনি পুলিশে অভিযোগ করেন।

ডেইলি বাংলাদেশ/এমএস

Best Electronics