পরিবারসহ আইসোলেশনে সৌরভ গাঙ্গুলী

পরিবারসহ আইসোলেশনে সৌরভ গাঙ্গুলী

স্পোর্টস ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১১:২৮ ১৬ জুলাই ২০২০  

সৌরভ গাঙ্গুলী

সৌরভ গাঙ্গুলী

করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন ভারতীয় ক্রিকেট বোর্ড (বিসিসিআই) প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলীর বড় ভাই স্নেহাশিস গাঙ্গুলী। তার আরেক পরিচয় তিনি ক্রিকেট অ্যাসোসিয়েশন অফ বেঙ্গলের (সিএবি) সচিব। এরই মধ্যে এক বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে তাকে। এক বাড়িতেই থাকার কারণে সৌরভ গাঙ্গুলীসহ পরিবারের সকল সদস্যকেই এখন আইসোলেশনে থাকতে হবে বলে জানা গেছে।

গত কয়েকদিন ধরেই স্নেহাশিসের জ্বর ছিল। তাপমাত্রা ছিল ৯৯-১০০ ডিগ্রি ফারেনহাইট। গতকাল (বুধবার) তার লালারস পরীক্ষা করা হয়। রাতের দিকে রিপোর্ট পজিটিভ আসে। তার পরই স্নেহাশিসকে এক হাসপাতালে ভর্তি করা হয়। 

এদিকে করোনা সতর্কতা হিসেবে সৌরভকেও থাকতে হবে আইসোলেশনে। গত ৮ জুলাই সৌরভের জন্মদিন ছিল। সেখানে পরিবারের সকল সদস্যই উপস্থিত ছিলেন। সম্প্রতি স্নেহাশিস কাদের সংস্পর্শে এসেছেন সেটাও দেখা হচ্ছে। আগামীকাল (শুক্রবার) বোর্ডের অ্যাপেক্স কাউন্সিলের বৈঠক থাকায় বাসা থেকেই ভিডিও কনফারেন্সের মাধ্যমে যোগ দেবেন বোর্ড প্রেসিডেন্ট সৌরভ।

এর আগে স্নেহাশিসের স্ত্রী ও তার মা করোনায় আক্রান্ত হয়েছিলেন। তখন স্নেহাশিসেরও করোনা আক্রান্ত হওয়ার খবর ছড়িয়ে পড়েছিল। কিন্তু সেই খবরকে উড়িয়ে দিয়েছিলেন খোদ স্নেহাশিস। তবে এ বার তারও পজিটিভ রিপোর্ট এল। 

ডেইলি বাংলাদেশ/এএল