পরিবারের সঙ্গে শেষ দেখা হলো না কোচ জুয়েলের

পরিবারের সঙ্গে শেষ দেখা হলো না কোচ জুয়েলের

স্পোর্টস ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৬:১৬ ২৭ মে ২০২০   আপডেট: ১৬:২২ ২৭ মে ২০২০

পরিবারের সঙ্গে কারাতে কোচ জুয়েল

পরিবারের সঙ্গে কারাতে কোচ জুয়েল

বাংলাদেশ কারাতে ফেডারেশনের কার্যনির্বাহী সদস্য ও কোচ হুমায়ুন কবির জুয়েল মারা গেছেন। বাংলাদেশ এবং আন্তর্জাতিক কারাতের বেশ পরিচিত মুখ।  তবে পরিবারের সঙ্গে শেষ দেখা হলোনা আনসারের এ কারাতে কোচের।

শ্বাসকষ্ট জনিত কারণে সোমবার তাকে ঢাকার গ্রীণ হাসপাতালের আইসিইউতে রাখা হয়েছিল। মঙ্গলবার সকাল ৮টায় তিনি মৃত্যু বরণ করেন বাংলাদেশ কারাতে ফেডারেশনের কার্যনির্বাহী সদস্য, এশিয়ান কারাতে ফেডারেশনের জাজ/রেফারী এবং ওয়ার্ল্ড কারাতে ফেডারেশনের লাইসেন্সধারী এ  কোচ …(ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫২ বছর। ১ ছেলে ও ১ মেয়ে রেখে গেছেন তিনি।

হুমায়ুন কবিরের স্ত্রী,ও ছেলে-মেয়ে থাকেন যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে। পরিবারের সঙ্গে তার সর্বশেষ দেখা হয়েছিল ৩ বছর আগে।  ভিসার মেয়াদ শেষ হয়ে গেলে তিনি আর যেতে পারেননি যুক্তরাষ্ট্র। কাগজপত্রের সমস্যায় ভিসা নিতে পারেননি। এ কারণেই পরিবার থেকে দূরে ছিলেন ৩ বছর। 

তার এই অকাল মৃত্যুতে বাংলাদেশ কারাতে ফেডারেশনের সভাপতি ড. মোজাম্মেল হক খান (কমিশনার, দুর্নীতি দমন কমিশন) ও সাধারণ সম্পাদক জনাব ক্য শৈ হ্লা (চেয়ারম্যান, বান্দরবান জেলা পরিষদ) শোক বার্তা প্রকাশ করেছেন।

ডেইলি বাংলাদেশ/আরএস