Alexa পত্নীতলা সীমান্তে ভারতীয় ফেনসিডিল ও মদ উদ্ধার

পত্নীতলা সীমান্তে ভারতীয় ফেনসিডিল ও মদ উদ্ধার

পত্নীতলা (নওগাঁ) প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৮:৩০ ২৮ জুলাই ২০১৯  

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

নওগাঁ সীমান্তে রোববার ভোরে অভিযান চালিয়ে ভারতীয় ফেনসিডিল ও রয়েল মদ উদ্ধার করেছে ১৪ বর্ডার গার্ড ব্যাটালিয়ন।

এ বিষয়ে পত্নীতলা ব্যাটালিয়ন (১৪ বিজিবি) অধিনায়ক লে. কর্ণেল জাহিদ হাসান বলেন, গোপন সংবাদের ভিত্তিতে পত্নীতলা ব্যাটালিয়ন (১৪ বিজিবি) শিমুলতলী বিওপি'র টহল কমান্ডার মো.আবুল কালাম এর নেতৃত্বে একটি টহলদল অভিযান চালায়। 

সীমান্ত পিলার ২৫৮ হতে আনুমানিক দুইশ গজ বাংলাদেশের অভ্যন্তরে রামচন্দ্রপুরের একটি আম বাগান থেকে ২৪৫ বোতল ভারতীয় ফেনসিডিল ও তিন বোতল রয়েল মদ উদ্ধার করা হয়। তবে এ ঘটনার সঙ্গে জড়িত কাউকে আটক বা সনাক্ত করা যায়নি।

ডেইলি বাংলাদেশ/জেএস

Best Electronics
Best Electronics
শিরোনামকুমিল্লার বাগমারায় বাস-অটোরিকশা সংঘর্ষে নারীসহ নিহত ৭ শিরোনামবন্যায় কৃষিখাতে ২শ’ কোটি টাকার বেশি ক্ষতি হবে না: কৃষিমন্ত্রী শিরোনামচামড়ার অস্বাভাবিক দরপতনের তদন্ত চেয়ে করা রিট শুনানিতে হাইকোর্টের দুই বেঞ্চের অপারগতা প্রকাশ শিরোনামচামড়া নিয়ে অস্থিতিশীল পরিস্থিতি সমাধানে বিকেলে সচিবালয়ে বৈঠক শিরোনামডেঙ্গু: গত ২৪ ঘণ্টায় হাসপাতালে ভর্তি ১৭০৬ জন: স্বাস্থ্য অধিদফতর শিরোনামডেঙ্গু নিয়ে স্বাস্থ্য মন্ত্রণালয়ের প্রতিবেদন দুপুরে আদালতে উপস্থাপন শিরোনামডেঙ্গু রোগীর সংখ্যা কমছে: সোহরাওয়ার্দী হাসপাতালের পরিচালক শিরোনামইন্দোনেশিয়ায় ফেরিতে আগুন, দুই শিশুসহ নিহত ৭ শিরোনামআফগানিস্তানে বিয়ের অনুষ্ঠানে বোমা হামলা, নিহত বেড়ে ৬৩