পটুয়াখালীতে ব্যবসায়ীকে নৃশংসভাবে কুপিয়ে হত্যা

পটুয়াখালীতে ব্যবসায়ীকে নৃশংসভাবে কুপিয়ে হত্যা

পটুয়াখালী প্রতিনিধি   ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৭:২৬ ২ জুলাই ২০২০  

ফাইল ফটো

ফাইল ফটো

পটুয়াখালীতে মামুন হাওলাদার নামে এক জুতা ব্যবসায়ীকে নৃশংসভাবে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। বৃহস্পতিবার সকালে স্থানীয় আনিস মিয়ার ইটের ভাটার পাশ থেকে ওই ব্যবসায়ীর মরদেহ উদ্ধার করে সদর থানা পুলিশ। 

সদর উপজেলার বদরপুর ইউপির মিঠাপুর গ্রামের ছোহরাব হাওলাদারের ছেলে মামুন। পৌর শহরের নিউ মার্কেট চত্বরের নাজ সুজ দোকানের মালিক ছিলেন তিনি।

নিহতের মাথা, গলা এবং পিঠে ধারালো অস্ত্রের অন্তত এক ডজনের বেশি আঘাত ছিল বলে জানায় পুলিশ। 

মামুনের চাচা হাসেম হাওলাদার জানায়, বুধবার রাত আনুমানিক ৮টার দিকে মামুনের মোবাইলে একাধিকবার ফোন আসে। একপর্যায়ে মামুন তার অন্তঃসত্তা স্ত্রী শারমিনকে ঘরে রেখে বেড়িয়ে যায়। এ সময় স্ত্রী বাইরে যাওয়ার কারণ জানতে চাইলে তাকে চুপ থাকতে বলা হয়। ঘর থেকে বরে হয়ে তিনি চাচার কাছে এসে নদীর ওপাড়ে যাওয়ার কথা বলে নৌকার বৈঠা নিয়ে যায়। 

হাসেম হাওলাদার আরো জানান, কোথায় যাবে জানতে চাইলে মামুন নদীর ওপারে এক অসুস্থ্য লোককে দেখতে যাবার কথা বলে। ওই রাতে তিনি আর ঘরে ফিরে আসেননি। পরদিন বৃহস্পতিবার সকালে মামুনের পরিবার তাকে খুঁজতে বেড় হলে স্থানীয় লাউকাঠি-লোহালিয়া নদীর পাড়ে ক্ষতবিক্ষত মরদেহ দেখে পুলিশকে খবর দেয়।  

ওসি আখতার মোর্শেদ জানান, মামুনের পিঠে তিনটিসহ শরীরে মোট ১২টি কোপের দাগ রয়েছে। পূর্ব শক্রতার জেরে খুব কাছের বা পরিচিত কোনো প্রতিপক্ষ তাকে হত্যা করে থাকতে পারে বলে ধারণা করা হচ্ছে। জড়িতদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে।  

ডেইলি বাংলাদেশ/এমএইচ