Alexa নয়া চমকে ফিরছেন জন কবির

নয়া চমকে ফিরছেন জন কবির

বিনোদন প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৪:৩১ ২৬ জানুয়ারি ২০২০  

জন কবির

জন কবির

একসময়ের ব্যান্ড ‘ব্ল্যাক’র সাবেক ও ‘ইন্দালো’ ব্যান্ডের বর্তমান ভোকাল জন কবির। ব্যান্ড তারকা পরিচয়ের পাশাপাশি অভিনেতার তকমাটাও জুড়ে গেছে তার নামের আগে। তবে অভিনয়টা সখের বসেই করা। গানের মানুষ হয়েই পরিচয় দিতে স্বাছন্দবোধ করেন তিনি। কিন্তু দীর্ঘ ক্যারিয়ারে প্রথমবার একক অ্যালবাম প্রকাশ করতে যাচ্ছেন জন।

জানা গেছে, জনের একক অ্যালবামটির নাম ‘অপ্রাসঙ্গিক’। এতে মোট ১০টি গান থাকছে। এ অ্যালবামের প্রথম গান ‘মোহ’ শিগগিরই সিঙ্গেল আকারে প্রকাশ হবে।

এ বিষয়ে জন কবির বলেন, প্রথমবার একক অ্যালবামের কাজ করছি। বাবা মারা যাওয়ার পর খুব একাকিত্ব বোধ করেছি। অনুভব করেছি, যে কেউ যেকোনো সময় মারা যেতে পারে। তাই মনে হলো যেমনই হোক না কেন, নিজের একটি একক অ্যালবাম করি।

জন কবির জানান, শুধু নিজের একক অ্যালবাম নয় চলতি বছরের শেষের দিকে ব্যান্ড ‘ইন্দালো’ থেকে অ্যালবাম প্রকাশ করবেন। বর্তমানে ব্যান্ডের অ্যালবামেরও কাজ চলছে। এ অ্যালবামটির নাম ‘উত্তর খুঁজছি দক্ষিণে’। এটি ব্যান্ড ‘ইন্দালো’র দ্বিতীয় একক অ্যালবাম হতে যাচ্ছে।  

এ বিষয়ে আরো জানা গেছে, ‘উত্তর খুঁজছি দক্ষিণে’ অ্যালবামের দুটিগান এরইমধ্যে সিঙ্গেল আকারে প্রকাশ করা হয়েছে। গান দুটির শিরোনাম ‘হবে কি’ ও ‘ছবি’। শিগগিরই এর তৃতীয় গান প্রকাশিত হবে। এই তিন গানের ইপি (এক্সটেন্ডেড প্লে) অ্যালবাম ‘নতুন খামে পুরনো চিঠি’ও কিছুদিনের মধ্যেই প্রকাশ করবেন এই গায়ক। 

ডেইলি বাংলাদেশ/এনএ