Alexa ৩২৩ পূজামণ্ডপে মাশরাফীর সাড়ে ছয় লাখ টাকা অনুদান

৩২৩ পূজামণ্ডপে মাশরাফীর সাড়ে ছয় লাখ টাকা অনুদান

নড়াইল প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ২৩:১৯ ৭ অক্টোবর ২০১৯   আপডেট: ২৩:২০ ৭ অক্টোবর ২০১৯

ফাইল ছবি

ফাইল ছবি

নড়াইল-২ আসনের ৩২৩টি পূজামণ্ডপে ছয় লাখ ৪৬ হাজার টাকা অনুদান দিয়েছেন ক্রিকেট তারকা মাশরাফী বিন মোর্ত্তজা এমপি। ক্রিকেট থেকে অর্জিত অর্থ থেকে তিনি এ অনুদান দেন। একই সঙ্গে সনাতন ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় উৎসব দুর্গাপূজা উপলক্ষে শুভেচ্ছা জানিয়েছেন মাশরাফী।

এসব তথ্য নিশ্চিত করে আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংস্কৃতিক বিষয়ক উপ-কমিটির সদস্য সৌমেন চন্দ্র বসু জানান, নড়াইল-২ আসনের এমপি ছয় লাখ ৪৬ হাজার টাকা অনুদান দিয়েছেন। এই অর্থ নড়াইল জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট সুবাস চন্দ্র বোস, সাধারণ সম্পাদক ও সদর উপজেলা চেয়ারম্যান নিজাম উদ্দিন খান নিলু, নড়াইল পৌরসভার মেয়র জাহাঙ্গীর হোসেন বিশ্বাস ও লোহাগড়ার আওয়ামী লীগের নেতাদের মাধ্যমে পূজামণ্ডপগুলোর নেতাদের কাছে হস্তান্তর করা হয়েছে।

নড়াইল সদরের কমলাপুর উদয়নী যুব সংঘের সাধারণ সম্পাদক সাগর বোস বলেন, শারদীয় দুর্গোৎসবে এমপি মাশরাফী বিন মোর্ত্তজার অনুদান পেয়ে ভীষণ আনন্দিত।

জেলা পূজা উদযাপন কমিটির সভাপতি অশোক কুমার কুন্ডু বলেন, এমপি এলাকায় আসতে না পারলেও প্রতিটি মণ্ডপে অনুদান দিয়েছেন। একই সঙ্গে প্রধানমন্ত্রীর শুভেচ্ছাসহ তিনি শুভেচ্ছাপত্র দিয়েছেন। আমরা এতে ভীষণ খুশি। এমপির দেয়া অনুদান নড়াইল-২ আসনের সব মণ্ডপে পৌঁছে দেয়া হয়েছে।

জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট সুবাস চন্দ্র বোস বলেন, মাশরাফী বিন মোর্ত্তজা তার ব্যক্তিগত অর্জিত অর্থ থেকে নির্বাচনী এলাকার ৩২৩টি পূজামণ্ডপে অনুদান দিয়েছেন।

ডেইলি বাংলাদেশ/এমকেএ