নৌকার উপর দাঁড়িয়ে বিশাল অ্যানাকোন্ডার লেজ ধরে টানাটানি!

নৌকার উপর দাঁড়িয়ে বিশাল অ্যানাকোন্ডার লেজ ধরে টানাটানি!

সোশ্যাল মিডিয়া ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৪:১১ ১ জুলাই ২০২০   আপডেট: ২১:৪৬ ১ জুলাই ২০২০

ছবিঃ সংগৃহীত

ছবিঃ সংগৃহীত

অ্যানাকোন্ডা, নামটা শুনলেই যেন মেরুদণ্ড থেকে একটা ঠান্ডা স্রোত নেমে আসে। অনেকেরই সিনেমার পর্দায় অ্যানাকোন্ডা দেখে গায়ে কাঁটা দেয়। অথচ সেই দৈত্যকায় সাপের লেজ ধরে টানাটানি করছেন কেউ।

সম্প্রতি এমনই এক ভিডিও তোলপাড় করছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। ডেইলি মেলের খবর অনুযায়ী, ব্রাজিলের একটি নদীতে এই ঘটনা ঘটে।

ভিডিওতে দেখা গেছে, একটি নদীতে ভাসমান নৌকার উপর দাঁড়িয়ে এক যুবক  ১৭ ফুটের একটা অ্যানাকোন্ডার লেজ ধরে টেনেহিঁচড়ে নৌকায় তোলার চেষ্টা চালাচ্ছেন। নৌকায় রয়েছেন আরো ২জন। একটি অ্যানাকোন্ডার লেজ ধরে টানাটানি করছে, আর নৌকায় থাকা অন্যরা উত্তেজিত হয়ে ভয়ঙ্কর চেঁচামেচি করছে। আর ওই দৈত্যাকার সাপটিও আপ্রাণ পালানোর চেষ্টা করছিলো। অবশেষে অ্যানাকোন্ডার বিশাল শক্তির সঙ্গে তাল মেলাতে না পেরে সাপটির লেজ ছেড়ে দিতে বাধ্য হয় ওই ব্যক্তি। আর অ্যানাকোন্ডাটিও সঙ্গে সঙ্গে জলের মধ্যে মিলিয়ে যায়।

যদিও এই ভিডিওটি ২০১৪ সালে তোলা, তবে কয়েকদিন আগে টুইটারে সেটি আবার পোস্ট হওয়ায় মুহূর্তেই ভাইরাল হয়ে যায়।

জানা যায়, ২০১৪ সালের সেপ্টেম্বর মাসে সান্তা মারিয়া নদীতে নৌকায় পাড়ি দিচ্ছিলেন বেতিনহো বোর্জেস, তার স্ত্রী অলিভিয়ারা ও বন্ধু স্যান্টোস। তখনই বোর্জেসের নজরে আসে বিশাল অ্যানাকোন্ডাটি। তারপরই শুরু হয় সাপের উপর অত্যাচার। এ কাজের জন্য অবশ্য তাদের বড় অঙ্কের জরিমানা দিতে হয়।

ভিডিওটি দেখুন এখানে...

ডেইলি বাংলাদেশ/জেএইচএফ