Alexa নোয়াখালীতে ব্যাংক কর্মকর্তাসহ ১৪ জুয়াড়ি আটক

নোয়াখালীতে ব্যাংক কর্মকর্তাসহ ১৪ জুয়াড়ি আটক

নোয়াখালী প্রতিনিধি  ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ২১:১০ ৫ ডিসেম্বর ২০১৯  

ছবি : ডেইলি বাংলাদেশ

ছবি : ডেইলি বাংলাদেশ

নোয়াখালীর কবিরহাট উপজেলার একটি মিনি ক্যাসিনো থেকে ব্যাংক কর্মকর্তাসহ ১৪ জুয়াড়িকে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।

বুধবার রাতে উপজেলার সুন্দলপুর ইউপির কালামুন্সী বাজারের নুর নবী বাবুলের মিনি ক্যাসিনো থেকে তাদের আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে জুয়া খেলার বোর্ড, তাস ও নগদ টাকা উদ্ধার করা হয়।

আটক জুয়াড়িরা হলেন, কবিরহাট পৌরসভার ঘোষবাগ গ্রামের মোজ্জামেল হকের ছেলে ও সোনালী ব্যাংক কালামুন্সী বাজার শাখার ম্যানেজার মো. এনামুল হক আজাদ, উপজেলার পূর্ব রাজুরগাঁও গ্রামের করিমুল হুদা চৌধুরীর ছেলে ও  সোনালী ব্যাংক কালামুন্সী বাজার শাখার ক্যাসিয়ার বাহার উদ্দিন চৌধুরী, মালিপাড়া গ্রামের মো. হানিফের ছেলে মো. রাসেল, জালাল আহম্মদের ছেলে মো. শাহজাহান, পূর্ব বাদুগাঁও গ্রামের আবুল হোসেনের ছেলে দেলোয়ার হোসেন সেলিম, দক্ষিণ নিরাঞ্জনপুর গ্রামের শামছুল হকের ছেলে মো. মাইনুউদ্দিন, সুন্দলপুর গ্রামের আবুল খালেকের ছেলে আবুল হাসেম (৪৫), বড়রামদেবপুর গ্রামের সেরাজুল হকের ছেলে ছায়েদুল হক, মালিপাড়া গ্রামের সিরাজ মিয়ার ছেলে জাহাঙ্গীর আলম, ছেরাজুল হকের ছেলে মজিবুল হক মন্টু, সাজু মিয়ার ছেলে শেখ মজিদ, উত্তর লামছি গ্রামের আবুল বাশারের ছেলে নিজাম উদ্দিন, দক্ষিণ জগদানন্দ গ্রামের ছিদ্দিক উল্যার ছেলে ছায়েদুল হক ও আবুল খায়েরের ছেলে আবদুস ছাত্তার। 

দীর্ঘদিন ধরে কালামুন্সী বাজারের নুর নবী বাবুলের ওই দোকানটি এক ধরনের মিনি ক্যাসিনো হিসেবে ব্যবহার হয়ে আসছে। ওই দোকানে প্রকাশ্যে জুয়া খেলা, মাদক সেবনসহ বিভিন্ন অসামাজিক কার্যকলাপ চলে আসছিল।

জেলা পুলিশের গোয়েন্দা শাখার (ডিবি) ওসি কামরুজ্জামান শিকদার জানান, গোপন সংবাদের ভিত্তিতে গভীর রাতে উপজেলার সুন্দলপুর ইউপির কালামুন্সী বাজারের নুর নবী বাবুলের পরিত্যক্ত দোকানে অভিযান চালিয়ে ১৪ জুয়াড়িকে জুয়া খেলার সরঞ্জামসহ আটক করা হয়েছে। পরে তাদেরকে কবিরহাট থানায় সোপর্দ করা হয়েছে। আটক বিরুদ্ধে ১৮৬৭ সনের প্রকাশ্যে জুয়া আইনের ধারায় মামলা হয়েছে।


 

ডেইলি বাংলাদেশ/জেএইচ