নেহাকে বিয়ে করতে বরযাত্রী নিয়ে হাজির হলেন আদিত্য!

নেহাকে বিয়ে করতে বরযাত্রী নিয়ে হাজির হলেন আদিত্য!

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৭:২২ ১৬ ফেব্রুয়ারি ২০২০   আপডেট: ১৮:২৬ ১৬ ফেব্রুয়ারি ২০২০

নেহা কাক্কার ও আদিত্য নারায়ণ

নেহা কাক্কার ও আদিত্য নারায়ণ

ভারতের জনপ্রিয় কণ্ঠশিল্পী নেহা কাক্কারকে বিয়ে করতে বরযাত্রী নিয়ে হাজির হন উপস্থাপক আদিত্য নারায়ণ। সম্প্রতি একটি ভিডিও প্রকাশ্যে এসেছে। সেখানে দেখা যাচ্ছে, বিয়ের মঞ্চে বরযাত্রী সঙ্গে নিয়ে ঘোড়ায় চড়ে হাজির হন উদিত নারায়ণের ছেলে আদিত্য নারায়ণ।  

গোলাপী রঙের লেহঙ্গা পরে নেহা কাক্কারও হাজির হন বধূবেশে। একটি টেলিভিশনে চ্যানেলের অনুষ্ঠানেই বিয়ের বর, কনে সেজে হাজির হন তারা। এরপর সেখানেই পুরোহিত নিয়ে হাজির হন হিমেশ রেশমিয়ার স্ত্রী। পুরোহিত আসার পর যেমন প্রত্যেকে অবাক হয়ে যান, তেমনি রিয়েলিটি শোয়ের মঞ্চে নেহার জন্য পুরোহিত মঙ্গলসূত্র আনতে বলায়, অবাক হয়ে যান গায়িকা নিজেও।

নেহা ও আদিত্যর বিয়ে নিয়ে বেশ কিছুদিন ধরেই জোর গুঞ্জন শুরু হয় বলিউডে। রিয়েলিটি শোয়ের মঞ্চেই কি নেহার সঙ্গে আদিত্যর বিয়ে হবে, এমন প্রশ্নও উঠছিল বিভিন্ন মহলে। ভালোবাসা দিবসের আগেই যেমন ভাইরাল হয়ে যায় নেহা-আদিত্যর বর-কনের বেশ, তেমনি এবার প্রকাশ্যে এলো বরযাত্রী নিয়ে আদিত্যর শুটিং সেটে হাজিরা। 

তবে শেষ পর্যন্ত নেহার সঙ্গে আদিত্যর বিয়ে হবে? নাকি পুরোটাই সংশ্লিষ্ট অনুষ্ঠানের প্রমোশনের জন্য? তার উত্তর জানতে অপেক্ষা করতে হবে আরো কিছু দিন। যদিও আদিত্যর সঙ্গে নেহার বিয়ে পুরোটাই সংশ্লিষ্ট চ্যানেলের রিয়েলিটি শোয়ের প্রমোশনের জন্য বলেই ইঙ্গিত দিয়েছিলেন উদিত নারায়ণ।

বরযাত্রী নিয়ে আদিত্যর হাজির হওয়ার ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন 

ডেইলি বাংলাদেশ/এনএ