Alexa নেতা বানাতে ভুল করলে উন্নয়ন হয় না: স্বাস্থ্যমন্ত্রী

নেতা বানাতে ভুল করলে উন্নয়ন হয় না: স্বাস্থ্যমন্ত্রী

মানিকগঞ্জ প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৯:৪৩ ৬ ডিসেম্বর ২০১৯  

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী জাহিদ মালেক স্বপন বলেছেন, নেতা নির্বাচনে ভুল করলে দেশ ও এলাকায় উন্নয়ন হয় না। মানুষ ভোটের মাধ্যমে শেখ হাসিনাকে সঠিক নেতা নির্বাচন করেছেন। এতে দেশের উন্নয়ন হচ্ছে। আপনারা ভোট দিয়ে আমাকে নেতা বানিয়েছেন। আমি এলাকায় উন্নয়নের জন্য চেষ্টা করছি।

শুক্রবার বিকেলে মানিকগঞ্জের সাটুরিয়ার উচ্চ বিদ্যালয় মাঠে ইউপি আওয়ামী লীগের আয়োজিত সভায় তিনি এসব কথা বলেন। এর আগে তিনি জান্না এলাকায় ৭৮ লাখ টাকা ব্যয়ে সড়ক উন্নয়ন কাজের উদ্বোধন করেন।

মন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দুর্নীতির বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষণা করেছেন। অন্যায়কারী ও দুর্নীতিবাজদের শাস্তির আওতায় আনা হচ্ছে। মানিকগঞ্জেও যারা দুর্নীতির সঙ্গে জড়িত আছেন তাদেরও ছাড় দেয়া হবে না।

তিনি বলেন, খালেদা জিয়াকে জামিন দেয়া না দেয়া সম্পূর্ণ আদালতের বিষয়। এতে সরকারের কোনো হাত নেই। আদালত চত্বরে হট্টগোল করে জামিন পাওয়া যায় না।

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আফাজ উদ্দিনের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান অ্যাডভোকেট আব্দুল মজিদ ফটো, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি রমজান আলী, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সুলতানুল আজম খান আপেল, জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি লিয়াকত আলী ভাণ্ডারী প্রমুখ।

ডেইলি বাংলাদেশ/এমআর