Alexa নেটফ্লিক্সে ভারতীয় কনটেন্টের দাপট

নেটফ্লিক্সে ভারতীয় কনটেন্টের দাপট

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১০:৩০ ১৭ জানুয়ারি ২০২০  

ফাইল ছবি

ফাইল ছবি

নেটফ্লিক্সের পক্ষ থেকে গতকাল (বৃহস্পতিবার) চারটি হিন্দি ছবির ঘোষণা করা হয়েছে। অনুরাগ কাশ্যপ, বিক্রমাদিত্য মোতওয়ানে, দিবাকর বন্দ্যোপাধ্যায় ও কর্ণ জোহরের চারটি পূর্ণ দৈর্ঘ্যের ছবি মুক্তি পাবে অনলাইন ভিক্তিক এই প্ল্যাটফর্মে।

অনুরাগের ছবির নাম ‘চোকড’ যেখানে অভিনয় করবেন- সায়ামি খের, রোহন ম্যাথিউ। বিক্রমাদিত্যের ছবিটির নাম ‘একে ভার্সাস একে’, যেখানে অভিনেতা হিসেবে দেখা যাবে অনুরাগ কাশ্যপকে। সঙ্গে অনিল কাপুর। দিবাকরের ‘ফ্রিডম’-এ থাকবেন নাসিরুদ্দিন শাহ, কল্কি কেঁকলা, মনীষা কৈরালা, দিব্যা দত্ত, হুমা কুরেশি, নীরজ কবি প্রমুখ। কর্ণ জোহরের ছবিটি চারটি ছোট ছবির সঙ্কলন। 
যেখানে দেখা যাবে শেফালি শাহ, মানব কল, ফতিমা সানা শেখ, নুসরত ভারুচা এবং জয়দীপ আহলওয়াত। চার পরিচালকের মধ্যে তিন জনই আগে নেটফ্লিক্সে কাজ করেছেন। নতুন বলতে বিক্রমাদিত্য।

তবে নেটফ্লিক্স একটি ইন্টারন্যাশনাল অনলাইন ভিডিও স্ট্রিমিং সাইট হলেও সেখানে ভারতীয় কন্টেনই বেশি। আর এটি নিয়ে ক্ষোভ প্রকাশ করেছে এর গ্রাহকরা। অনেকেই নেটফ্লিক্সের অফিসিয়াল পেজে মন্তব্য করেছেন। গ্রাহকদের বেশিরভাগই অভিযোগ এমন ছিলো, তারা প্রতিমাসে যে পরিমান অর্থ দেয় সেটি ইংরেজি এবং অন্যান্য ভাষার ওয়েব সিরিজ এবং ছবির জন্যও। তারপরেও কেনো সেখানে ভারতীয় কনটেন্টর দাপট থাপট থাকবে এটি নিয়েও প্রশ্ন তুলেছেন অনলাইন ভিক্তিক ভিডিও স্ট্রিমিং এর গ্রাহকরা।

ডেইলি বাংলাদেশ/টিএএস