নেইমারের বিরুদ্ধে তরুণীর ধর্ষণের অভিযোগ

নেইমারের বিরুদ্ধে তরুণীর ধর্ষণের অভিযোগ

স্পোর্টস ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ০৯:১২ ২ জুন ২০১৯   আপডেট: ০৯:২১ ২ জুন ২০১৯

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

কোপা আমেরিকা শুরুর আগে ব্রাজিলীয় তারকা নেইমারের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ উঠেছে। গত মাসে প্যারিসের এক হোটেলে মদ্যপান করে এক তরুণীকে ধর্ষণ করেন ব্রাজিলীয় সুপারস্টার।

শুক্রবার সাও পাওলোয় নেইমারের বিরুদ্ধে এ অভিযোগ আনা হয়। 

সংবাদ সংস্থা এপির খবরে বলা হয়, ১৫ জুন, প্যারিস সময় রাত ৮টায় মদ্যপান করে হোটেল এক তরুণীকে ধর্ষণ করেন নেইমার। 

চলতি বছরে ইনস্ট্রাগ্রাম মেসেজের মারফত দু’জনের আলাপ হয়। নেইমারের এক বন্ধু গালো নেইমারের জন্য প্যারিসের প্লেনের টিকিট বুকিং করে। সেখানেই দু’জনের দেখা হয়।

ব্রাজিলীয় ওয়েবসাইট ইউওএল-এর কাছে নেইমারের বিরুদ্ধে অভিযোগের চিঠি রয়েছে। তাতে জানা গেছে, হোটেলের ঘরে মদ্যপান করে জোর পূর্বক ওই তরুণীর সঙ্গে শারীরিক সম্পর্ক করেন পিএসজি-র এই তারকা ফুটবলার। এই ঘটনার দু’ দিন মহিলা প্যারিস ছাড়লেও এতদিন লোক লজ্জার ভয়ে পুলিশে অভিযোগ করেননি বলে জানান। শেষ পর্যন্ত শুক্রবার সাও পাওলোয় নেইমারের বিরুদ্ধে পুলিশে অভিযোগ দায়ের করেন ওই নারী।

নেইমারের তরফে এ বিষয়ে কোনো প্রতিক্রিয়া পাওয়া যায়নি। এই মুহূর্তে কোপা আমেরিকার জন জাতীয় দলের সঙ্গে প্র্যাকটিস করছেন ব্রাজিলীয় তারকা। চলতি মাসের ১৫ তারিখ থেকে ব্রাজিলে শুরু হচ্চে কোপা টুর্নামেন্ট৷ সাও পাওলোয় প্রথম ম্যাচে বলিভিয়ার বিরুদ্ধে খেলবে ব্রাজিল। এর আগে কাতারের বিরুদ্ধে একটি ফ্রেন্ডলি ম্যাচ খেলবে সাম্বার দল।

নেইমারের বাবা নেইমার সিনিয়র ছেলের বিরুদ্ধে অভিযোগের বিষয়ে বলেন, ও কঠিন সময়ের মধ্যে যাচ্ছে। এখনও সত্যিটা জানতে পারিনি। তবে নেইমারের ওয়াটসঅ্যাপ মেসেজ দেখলে ওই তরুণীর সঙ্গে কনভারসেশন দেখতে পারব। আমি জানি ওর বিরুদ্ধে অনেক অভিযোগই ওঠে। কিন্তু আমার ছেলেকেও ভালো করে জানি। আমরা চাই সত্যিটা সামনে আসুক।

ডেইলি বাংলাদেশ/এমকে