Alexa নীলাঞ্জনাকে বিয়ে করছেন সুমিত

নীলাঞ্জনাকে বিয়ে করছেন সুমিত

বিনোদন প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৬:০৭ ১৬ জানুয়ারি ২০২০   আপডেট: ১৬:৫৯ ১৬ জানুয়ারি ২০২০

সুমিত সেনগুপ্ত ও নীলাঞ্জনা ঘোষ

সুমিত সেনগুপ্ত ও নীলাঞ্জনা ঘোষ

অভিনেতা সুমিত সেনগুপ্ত ও মডেল নীলাঞ্জনা ঘোষের বাগদান সম্পন্ন হয়েছে গত মাসে। বৃহস্পতিবার রংপুরে হচ্ছে তাদের আশীর্বাদ। আগামী ১৪ ফেব্রুয়ারি বিশ্ব ভালোবাসা দিবসে তাদের হলুদ অনুষ্ঠান। এর দুইদিন পর সাত পাঁকে বাঁধা পড়বেন তারা।

জানা গেছে, সুমিত সেনগুপ্ত ও মডেল নীলাঞ্জনার পরিচয় সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে। সেখান থেকে বন্ধুত্ব ও প্রেম। ৮ মাস প্রেমের পর শুভ পরিণয় ঘটতে চলছে তাদের।

খবরটি জানিয়ে সুমিত সেনগুপ্ত বলেন, দু’জন দু‘জনকে পছন্দ করে জীবন সঙ্গী হিসেবে বেছে নিয়েছি। বিয়ের সকল আনুষ্ঠানিকতা পারিবারিকভাবেই হচ্ছে। সবাই আমাদের নতুন জীবনের জন্য আশীর্বাদ করবেন।

কুড়িগ্রামের ছেলে সুমিত ২০১২ সালে একটি মোবাইল অপারেটরের বিজ্ঞাপন দিয়ে শোবিজে যাত্রা শুরু করেন। এরপর কাজ করেছেন ছোট ও বড় পর্দায়। ‘সেদিন বৃষ্টি ছিল’, ‘মিয়া বিবি রাজি’, ‘মহুয়া সুন্দরী’ ও ‘পদ্মার প্রেম’ ছবিতে তাকে দেখা গেছে। বর্তমানে ‘মিশন এক্সট্রিম’র দুই পর্বেই অভিনয় করছেন সুমিত। 

অন্যদিকে, বিজ্ঞাপনে কাজের মাধ্যমে শোবিজে যাত্রা শুরু হয় পিরোজপুরের মেয়ে নীলাঞ্জনা ঘোষের। গত বছর হাবিব ওয়াহিদের ‘ডুবে যাই’ গানচিত্রের মডেল হয়ে আলোচনার পালে হাওয়া লাগান তিনি।

ডেইলি বাংলাদেশ/এনএ