নিশ্চিত শিরোপা হারাচ্ছে নেইমাররা!

নিশ্চিত শিরোপা হারাচ্ছে নেইমাররা!

স্পোর্টস ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৬:০০ ১৪ মার্চ ২০২০  

দারুণ মৌসুম কাটালেও শিরোপা হাতছাড়া হতে পারে নেইমারদের দল পিএসজির

দারুণ মৌসুম কাটালেও শিরোপা হাতছাড়া হতে পারে নেইমারদের দল পিএসজির

ফ্রেঞ্চ লিগ ওয়ানের শিরোপাকে অনেকটাই নিজেদের সম্পত্তি বানিয়ে ফেলেছে প্যারিস সেইন্ট জার্মেই (পিএসজি)। নিজেদের আধিপত্য বজায় রেখে এবারও শিরোপা জয়ের পথে বেশ এগিয়ে ছিল দলটি। কিন্তু নেইমার-এমবাপ্পেদের এই পরিশ্রম বৃথা যেতে পারে। কারণ শিরোপা হারাতে পারে পিএসজি!

লিগ ওয়ানের বর্তমান পয়েন্ট টেবিল হিসেবে নিকটতম প্রতিদ্বন্দ্বীর চেয়ে ১২ পয়েন্ট এগিয়ে আছে পিএসজি। এ অবস্থায় আরো একবার দলটির লিগ ওয়ান শিরোপা প্রায় নিশ্চিত। কিন্তু বাকি ১৯ দল যেখানে নেইমারদের আটকাতে ব্যর্থ, সেখানে তাদের ফিরিয়ে দিতে পারে করোনাভাইরাস।

বর্তমানে বিশ্বজুড়ে মহামারী আকার ধারন করেছে করোনাভাইরাস। সংক্রমণ ঠেকাতে এরই মাঝে স্থগিত করা হয়েছে লিগ ওয়ান। তবে এতেই সন্তুষ্ট নন অনেকে। যেমন অলিম্পিক লিওর সভাপতি জ্যাঁ মিশেল অলাস চান পুরো লিগই বাতিল করে দেয়া হোক। তার মতে, এই পুরো মৌসুমই বাতিল করে আগামী মৌসুমে নতুন করে সবকিছু শুরু করা উচিত। 

এ বিষয়ে মিশেল বলেন, ‘এখন সবচেয়ে যৌক্তিক কাজ হবে সবকিছু বাতিল করে দেয়া এবং আগামী মৌসুমে সব নতুন করে শুরু করা। যদি দরকার হয় নিয়মে কী লেখা আছে দেখা যাক। বর্তমান পরিস্থিতিতে এটাই একমাত্র পদ্ধতি। সভাপতিদের কথোপকথনের পর আমি একজন সভাপতি হিসেবে ফ্রেঞ্চ ফুটবলের সভাপতি ও লিগ কমিটির সভাপতিকে বলব এই সিদ্ধান্ত নেওয়া হোক।’

শেষপর্যন্ত এমন কিছু হলে শিরোপা পাবে না পিএসজি। দুর্দান্ত মৌসুম কাটালেও হয়তো আফসোস আর হতাশাই সঙ্গী হবে নেইমারদের!

ডেইলি বাংলাদেশ/এএল