Alexa নিশ্চিত শাস্তি থেকে বাঁচলেন রোনালদো

নিশ্চিত শাস্তি থেকে বাঁচলেন রোনালদো

স্পোর্টস ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৭:১১ ১২ নভেম্বর ২০১৯  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

ইতালিয়ান সিরি আ'য় এসি মিলানের বিপক্ষে জয়ের দিন মাঠ থেকে উঠিয়ে নেয়া হয় ক্রিশ্চিয়ানো রোনালদোকে। এতে ক্ষুব্ধ প্রতিক্রিয়া দেখিয়ে মাঠ ছেড়ে চলে যান এই পর্তুগীজ সুপারস্টার। এর জন্য তিনি একইসঙ্গে জরিমানা ও শাস্তি পেতে পারতেন। তবে ক্রিশ্চিয়ানো ভক্তদের জন্য সুখবর, কোন শাস্তিই পেতে হচ্ছে না তাকে।

ম্যাচের দ্বিতীয়ার্ধের ১০ মিনিটের মাথায় রোনালদোকে তুলে পাওলো দিবালাকে মাঠে নামান জুভেন্টাসের কোচ মরিসিও সারি। পরবর্তীতে সুপার সাব দিবালার গোলেই জয় নিয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে উঠে যায় জুভেন্টাস। নিকটতম প্রতিদ্বন্দ্বী ইন্টার মিলানের চেয়ে এক পয়েন্ট এগিয়ে আছে তারা।

মাঠ থেকে উঠিয়ে নেয়ার রোনালদোর প্রতিক্রিয়ায় স্পষ্ট অসন্তোষ ফুটে ওঠে। ম্যাচের বাকি সময় আর মাঠেই দেখা যায়নি তাকে।

অখেলোয়াড়সুলভ এই আচরণের জন্য শাস্তি পেতে পারতেন তিনি। কিন্তু জুভেন্টাস নিশ্চিত করেছে, রোনালদোর বিরুদ্ধে তারা কোন ব্যবস্থা নিচ্ছে না। রোনালদোর বিরুদ্ধে কোন অভিযোগ নেই বলে জানিয়েছেন সাবেক চেলসি বস সারি। বরং রোনালদোর হাঁটুর ইনজুরির কথা চিন্তা করেই তাকে উঠিয়ে নেয়া হয়েছিলো বলে জানান সারি।

এর ফলে আর কোন শাস্তির মুখোমুখি হচ্ছেন না রোনালদো। তিনি এখন জাতীয় দলের সঙ্গে যোগ দেবেন। ইউরো ২০২০ এর বাছাইপর্বের ম্যাচে লিথুয়ানিয়া ও লুক্সেমবার্গের বিপক্ষে ম্যাচের পর্তুগালের আর্মব্যান্ড পরে মাঠে নামবেন রোনালদো।

ডেইলি বাংলাদেশ/এম