নিরাপত্তা কর্মীদের জন্য শিশুশিল্পীদের ব্যতিক্রমী আয়োজন 

নিরাপত্তা কর্মীদের জন্য শিশুশিল্পীদের ব্যতিক্রমী আয়োজন 

বিনোদন প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১০:৫৭ ২১ মে ২০২০  

ফাইল ছবি

ফাইল ছবি

তারা সবাই ক্ষুদে অভিনয় শিল্পী। সরল মনের ভাবনাগুলো মেলে দিয়েছে একটি ভিডিও চিত্রে। গল্পের সঙ্গে ভাবনা সম্মিলনে রাঙিয়েছে সেটি। উদ্ভাসিত হয়েছে সমসাময়িক প্রসঙ্গ। করোনাভাইরাসের কারণে দেশে সব ধরনের শুটিং বন্ধ আছে। তবুও থেমে নেই তারা। লকডাউনের এই দিনগুলোতে বাসায় বসে মুঠোফোনে দৃশ্যধারণ করেছেন ক্ষুদে এই শিল্পীরা।

মৌমির গল্প ভাবনায় বড় বোন বর্ষার রচনায় মৌমি ঘরে বসে সহ-শিল্পী বন্ধুদের নিয়ে নির্মাণ করেছেন ব্যতিক্রমী একটি ভিডিও চিত্র। এতে অংশ নিয়েছেন আরিয়া আরিত্রা, আয়াজ আশরাফ, আজম হামিম, নির্ঝর বিশাল, দিশা মনি ও মৌমি। এ ক্ষেত্রে চিত্রগ্রহণের ব্যাপারে সহযোগিতা করেছে তাদের মায়েরা।

স্কুল পড়ুয়া ক্ষুদে অভিনয় শিল্পীদের সু-অভিনয় দিয়ে সাজানো হয়েছে ভিডিওটি। বর্তমান আলোচিত করোনাভাইরাসের ভাবনা মাথায় নিয়ে ভিডিও চিত্রে উঠে এসেছে রমজানের সময়টাকেও আনন্দমুখর করে তোলার সুন্দর একটি মুহূর্ত। নিজ হাতে তৈরি করে তাদের নিরাপত্তার দায়িত্বে যারা রয়েছেন তাদের হাতে তুলে দেন এই ইফতার।

ক্ষুদে এই শিল্পীদের কাছ থেকে ইফতার পেয়ে তাদের মুখে ছিল আনন্দের এক ফালি হাসি। মঙ্গলবার সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভিডিও চিত্রটি অবমুক্ত করা হয়। আজ মৌমির নিজস্ব ইউটিউব চ্যানেলেও অবমুক্ত করা হবে। এটি প্রকাশের পরই বেশ ভালো সাড়া দেখা যাচ্ছে ফেসবুকে।

এ প্রসঙ্গে মৌমি বলেন- প্রতিবছর রমজানে প্রতিবেশী, আত্নীয়-স্বজনদের সঙ্গে ইফতারির আনন্দ ভাগাভাগি করলেও এই মহামারির সময় তা হচ্ছে না। তবে আমাদের নিরাপত্তার জন্য যারা পাশে রয়েছেন তাদের জন্য ব্যতিক্রমী কিছু করতেই পারি সেই ভাবনা থেকে এ আয়োজন। প্রত্যেকবারের মতো এইবারের রমজানের সময়টাকেও আনন্দমুখর করে তোলার আমাদের ছোট্ট একটি প্রচেষ্টা। ঘরবন্দী হয়ে প্রথমবার ভার্চুয়াল প্লাটফর্মের জন্য কাজ করলাম। নতুন অভিজ্ঞতা হয়েছে। অনেক আনন্দ লাগছে। আশা করি আপনাদেরও ভিডিওটি ভালো লাগবে। 

ডেইলি বাংলাদেশ/টিএএস