Alexa নিরবের উষ্ণ নায়িকা

নিরবের উষ্ণ নায়িকা

বিনোদন প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১০:১৩ ১৯ অক্টোবর ২০১৯   আপডেট: ১০:১৫ ১৯ অক্টোবর ২০১৯

নিরব হোসেন নিরব হোসেন এবং উষ্ণ হক

নিরব হোসেন নিরব হোসেন এবং উষ্ণ হক

ঢাকাই সিনেমার প্রিয় মুখ চিত্রনায়ক নিরব হোসেন গত আগস্ট মাসে ‘বসন্ত বিকেল’ নামের একটি সিনেমায় চুক্তিবদ্ধ হন। তবে এই সিনেমায় তার নায়িকা কে হবেন সেটি চূড়ান্ত হয় নি তখন। অবশেষে সিনেমাটির নায়িকার নাম ঘোষণা করলেন নির্মাতা রফিক শিকদার।

নির্মাতা জানালেন, ‘বসন্ত বিকেল’ সিনেমায় নিরবের বিপরীতে অভিনয় করবেন নবাগত উষ্ণ হক। শুক্রবার বিকেলে এই সিনেমার নায়িকা হিসেবে চুক্তিপত্রে সই করেন তিনি। সিনেমাটিতে চন্দ্রাবতী চরিত্রে উষ্ণ ও রুদ্র চরিত্রে অভিনয় করবেন নিরব।

‘বসন্ত বিকেল’ সিনেমায় নায়িকা হিসেবে চুক্তিপত্র সই করছেন উষ্ণ হক

এ প্রসঙ্গে রফিক শিকদার জানান, উষ্ণকে দেখে আমার চন্দ্রাবতীই মনে হয়েছে। যেমন চেয়েছি, ঠিক তেমনই। আমার বিশ্বাস, নিরবের বিপরীতে সে তার চরিত্রটি ফুটিয়ে তুলতে পারবে।

উষ্ণ বলেন, ‘স্বপ্ন’ শিরোনামের সিনেমায় অভিনয় করার পরে এটি আমর দ্বিতীয় সিনেমা। ‘বসন্ত বিকেল’র গল্প আমার মন ছুঁয়ে গেছে। সবার সহযোগিতা নিয়ে দর্শকদের ভালো একটি কাজ উপহার দিতে চাই।

পাবনা শহরে বেড়ে ওঠা রুদ্র ও চন্দ্রাবতী নামের ঢাকা বিশ্ববিদ্যালয়ে এমফিল অধ্যয়নরত দুই হিন্দু যুবক ও যুবতীর প্রেমের পরিণতির গল্প নিয়ে নির্মাণ হবে ‘বসন্ত বিকেল’।

রফিক শিকদার জানান, ১ নভেম্বর বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন কর্পোরেশনে (বিএফডিসি) সিনেমাটির মহরত অনুষ্ঠিত হবে। ২০ নভেম্বর থেকে পাবনায় এর শুটিং শুরু হবে।

সিনেমাটির গল্প, সংলাপ ও চিত্রনাট্য তৈরি করেছেন রফিক শিকদার। এটি প্রযোজনা করছে আরবিএস টেক লিমিটেড।

ডেইলি বাংলাদেশ/টিএএস