Alexa কোচিং না করেও রাজশাহী মেডিকেল কলেজে সুযোগ পেল জেরিন

কোচিং না করেও রাজশাহী মেডিকেল কলেজে সুযোগ পেল জেরিন

পত্নীতলা (নওগাঁ) প্রতিনিধি  ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৬:১৫ ১৬ অক্টোবর ২০১৯   আপডেট: ১৭:২৮ ১৬ অক্টোবর ২০১৯

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

কোচিং না করেই রাজশাহী মেডিকেল কলেজ (রামেক)-এ  সুযোগ পাওয়ায় নজিপুর সরকারি কলেজের পক্ষ থেকে নওগাঁর পত্নীতলার মেধাবী ও দরিদ্র জেরিন সুলতানা সংবর্ধনা দেয়া হয়েছে। 

বুধবার দুপুর ১২টায় নজিপুর সরকারি কলেজ অধ্যক্ষের কার্যালয়ে তাকে ফুলেল শুভেচ্ছা প্রদানকালে উপস্থিত ছিলেন অধ্যক্ষ প্রফেসর মো. সাইদুর রহমান, রসায়ন বিভাগের সহযোগী অধ্যাপক ড. লোকনুজ্জামান আহমেদ, পদার্থবিদ্যা বিভাগের সহকারী অধ্যাপক মুহম্মদ ইব্রাহীম, রাষ্ট্রবিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক আলমগীর কবির, রাষ্ট্রবিজ্ঞান বিভাগের প্রভাষক আখতার হোসেন, হিসাববিজ্ঞান বিভাগের প্রভাষক মাসুদ রানা, পত্নীতলা প্রেস ক্লাবের সহ-সভাপতি সাংবাদিক ইখতিয়ার উদ্দীন আজাদ প্রমুখ।

জেরিন সুলতানা পত্নীতলার নজিপুর হরিরামপুরের বাসিন্দা ও নজিপুর বাসস্ট্যান্ডের ক্ষুদ্র বস্ত্র ব্যবসায়ী জয়নাল আবেদীন এবং শাহনাজ বেগমের মেয়ে। সে নজিপুর বালিকা উচ্চ বিদ্যালয় হতে এসএসসিতে ২০১৭ সালে ও নজিপুর সরকারি কলেজ থেকে ২০১৯ সালে এইচএসসি গোল্ডেন জিপিএ-৫ পেয়ে উত্তীর্ণ হন। এছাড়াও সে জেএসসিতে ঢাকার সাভারের আম্বিয়া খাতুন আদর্শ বিদ্যালয় থেকে জিপিএ-৫ পান। 

জেরিন জানান, দরিদ্র পরিবারে জন্ম নিয়ে অর্থের অভাবে কোনো প্রাইভেট কিংবা কোচিং সেন্টারে ভর্তি হতে পারেননি। ব্যক্তিগত চেষ্টায়ই রাজশাহী মেডিকেল কলেজে ৪০৬৮ আসনের মধ্যে ১৩৫৮ তালিকায় ২০১৯ সালের ভর্তি পরীক্ষায় সুযোগ পান। সে সবার কাছে দোয়া কামনা করেন।

ডেইলি বাংলাদেশ/জেএস/আরএম